শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
টিএসসিসি’র বটতলায় হবে আধুনিক মুক্তমঞ্চ: রাবি উপাচার্য দেশের বিশ্ববিদ্যালয়গুলো ছাত্রলীগ দখল করে শিক্ষার্থীদের জিম্মি করেছে: রাজশাহীতে ছাত্রদল সভাপতি তাহেরপুরে গত ১বছরে দেড় ডজন মোটরসাইকেল চুরি ধরাছোঁয়ার বাহিরে চোরেরা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন ভোট বর্জনের ঘোষণা প্রত্যাহার করলেন দুই চেয়ারম্যান প্রার্থী চাঁপাইনবাবগঞ্জে অবশেষ বৃষ্টি, আমচাষীদের মনে ফিরেছে স্বস্তি উপজেলা পরিষদ নির্বাচনে মাঠ জরিপে এগিয়ে মোটরসাইকেল প্রার্থী ফরিদ আহম্মেদ সরিষাবাড়ী উপজেলা নির্বাচন স্থগিত দৃষ্টিনন্দন বাতিতে আলোকিত হল রাজশাহী শহরের আরেকটি সড়ক রাজশাহীতে ওজনে অকটেন কম দেওয়ায় ফিলিং স্টেশনকে জরিমানা

সাধারণ হজ প্যাকেজ খরচ কমিয়েছে সরকার: ফরিদুল

প্রথম পাতা ডেস্ক
প্রকাশিতঃ শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

ধর্মমন্ত্রী ফরিদুল হক খান বলেছেন, ডলারের দাম বেশি থাকা সত্ত্বেও সরকার গত বছরের তুলনায় সাধারণ হজ প্যাকেজের খরচ কমিয়েছে।

ঢাকার আবদুল গণি রোডে ওসমানী স্মৃতি মিলনায়তনে ‘হজযাত্রী প্রশিক্ষণ ২০২৪’ উদ্বোধনকালে তিনি বলেন, সরকারি হজ প্যাকেজের জন্য ১,০৪,১৭৮ টাকা এবং বেসরকারি হজ প্যাকেজের জন্য ৮২,৮১৮ টাকা কমানো হয়েছে।

ফরিদুল বলেন, হজযাত্রীরা যাতে ন্যায্য খরচে হজ করতে পারেন সেজন্য সরকার কাজ করছে। সরকার তীর্থযাত্রীদের অফিসিয়াল কাজগুলি সহজ করার জন্যও কাজ করছে এবং তাদের সর্বোত্তম পরিষেবা দিতে বদ্ধপরিকর।

ধর্ম বিষয়ক সচিব এ হামিদ জমিদারের সভাপতিত্বে প্রশিক্ষণে অতিরিক্ত সচিব (হজ) মোঃ মতিউল ইসলাম, অতিরিক্ত সচিব মোঃ নায়েব আলী মন্ডল ও ডাঃ মোঃ মঞ্জুরুল হক এবং ঢাকা হজ অফিসের পরিচালক মুহাম্মদ কামরুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন।

 


আরো পড়ুন