শনিবার, ১১ মে ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
নেতার জন্মদিন উদযাপনে মধ্যরাতে ছাত্র হলে ছাত্রলীগ নেত্রী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভুয়া এসআই আটক রাজশাহী জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরে টেন্ডারে অনিয়মের অভিযোগ রাজশাহী বাঘায় সড়কে নিথর দেহ ,পাশেই পড়ে ছিল ফেনসিডিল রাজশাহীর ২ হাজার শিক্ষার্থী পেল বিশ্বসাহিত্য কেন্দ্রের বই পড়ার পুরস্কার রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি মতিহার থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার নওগাঁর উত্তর কষ্টগাড়ী থেকে চোলাই মদসহ ০২ মাদক ব্যবসায়ী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫ রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের দাহ সম্পন্ন স্মার্ট বাগমারা বিনির্মাণে চেয়ারম্যান প্রার্থী আঃ রাজ্জাক বাবুর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত

চট্টগ্রামে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ, দলে দুই পরিবর্তন

প্রথম পাতা ডেস্ক
প্রকাশিতঃ শনিবার, ১১ মে ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

প্রথম ম্যাচ হেরে পিছিয়ে আছে বাংলাদেশ। সিরিজে সমতা ফেরাতে জয়ের বিকল্প নেই এই ম্যাচে। এমন সমীকরণ নিয়ে চট্টগ্রামে টস হেরে আগে ফিল্ডিং করতে হবে বাংলাদেশকে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে শ্রীলঙ্কার মুখোমুখি বাংলাদেশ। এর আগে সিলেটে প্রথম টেস্টে ৩২৮ রানের হারে সিরিজে ১–০ ব্যবধানে পিছিয়ে নাজমুল হোসেনের দল।

বাংলাদেশের হয়ে টেস্টে এই ম্যাচ দিয়ে অভিষিক্ত হচ্ছেন পেসার হাসান মাহমুদ। এর আগে ২২টি ওয়ানডে ও ১৭টি টি–টোয়েন্টি খেলেছেন হাসান।

দলে ফিরেছেন সাকিব আল হাসান। দল থেকে বাদ পড়েছেন নাহিদ রানা ও শরীফুল ইসলাম। টসের সময় হাসানের অভিষেকের কথা জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন।

চট্টগ্রাম টেস্টে বাংলাদেশ দল

মাহমুদুল হাসান, জাকির হাসান, নাজমুল হোসেন (অধিনায়ক), মুমিনুল হক, সাকিব আল হাসান, শাহাদাত হোসেন, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ ও হাসান মাহমুদ।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন


আরো পড়ুন