সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচন: নিয়ামতপুরে ভোটের সামগ্রী বিতরণ রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. অর্ণা জামান শিক্ষার্থীদের সঙ্গে দূর্ব্যবহার করার অভিযোগ উপ-পরীক্ষা নিয়ন্ত্রকের বিরুদ্ধে নিয়ামতপুরে উপজেলা নির্বাচন, জমে উঠেছে শেষ মূহুর্তের প্রচার-প্রচারণা সরিষাবাড়ীতে ইউপি সদস্যের ওপর হামলার ঘটনায় প্রধান আসামি মামুন গেপ্তার চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে চাকরি রাজশাহীতে সিআইডি পরিচয়ে যুব অধিকার পরিষদ নেতাকে তুলে নেওয়ার অভিযোগ ‘ভারত-চীন-রাশিয়া-বেলারুশ রাজশাহীর আম নিতে আগ্রহী’

সাধারণ হজ প্যাকেজ খরচ কমিয়েছে সরকার: ফরিদুল

প্রথম পাতা ডেস্ক
প্রকাশিতঃ সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

ধর্মমন্ত্রী ফরিদুল হক খান বলেছেন, ডলারের দাম বেশি থাকা সত্ত্বেও সরকার গত বছরের তুলনায় সাধারণ হজ প্যাকেজের খরচ কমিয়েছে।

ঢাকার আবদুল গণি রোডে ওসমানী স্মৃতি মিলনায়তনে ‘হজযাত্রী প্রশিক্ষণ ২০২৪’ উদ্বোধনকালে তিনি বলেন, সরকারি হজ প্যাকেজের জন্য ১,০৪,১৭৮ টাকা এবং বেসরকারি হজ প্যাকেজের জন্য ৮২,৮১৮ টাকা কমানো হয়েছে।

ফরিদুল বলেন, হজযাত্রীরা যাতে ন্যায্য খরচে হজ করতে পারেন সেজন্য সরকার কাজ করছে। সরকার তীর্থযাত্রীদের অফিসিয়াল কাজগুলি সহজ করার জন্যও কাজ করছে এবং তাদের সর্বোত্তম পরিষেবা দিতে বদ্ধপরিকর।

ধর্ম বিষয়ক সচিব এ হামিদ জমিদারের সভাপতিত্বে প্রশিক্ষণে অতিরিক্ত সচিব (হজ) মোঃ মতিউল ইসলাম, অতিরিক্ত সচিব মোঃ নায়েব আলী মন্ডল ও ডাঃ মোঃ মঞ্জুরুল হক এবং ঢাকা হজ অফিসের পরিচালক মুহাম্মদ কামরুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন।

 


আরো পড়ুন