মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
তানোরে দৌড়ে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের চাপায় শিশুর মৃত্যু নওগাঁয় আড়াই হাজার কোটি টাকার আম বাণিজ্যের সম্ভাবনা চারঘাটে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেয়ে মাঠে ঝাঁপিয়ে পড়েছেন প্রার্থীরা রাইসির মৃত্যু: ছবিতে শোকস্তব্ধ ইরান ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের গলায় জুতার মালা রমেক হাসপাতালে এক দালালের ৩ মাসের কারাদণ্ড উপজেলা নির্বাচন: নিয়ামতপুরে ভোটের সামগ্রী বিতরণ রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. অর্ণা জামান শিক্ষার্থীদের সঙ্গে দূর্ব্যবহার করার অভিযোগ উপ-পরীক্ষা নিয়ন্ত্রকের বিরুদ্ধে

পুঠিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চার প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ডেস্ক রিপোর্ট
প্রকাশিতঃ মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে রাজশাহীর পুঠিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চার জন প্রার্থী মনোনয়ন জমা দিেেয়ছেন। রবিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত তিন জন মনোনয়নপত্র দাখিল করেন। এর আগে বর্তমান পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জমা দেন তার মনোনয়নপত্র।

মনোনয়নপত্র দাখিল করা চার প্রার্থীরা হলেন পুঠিয়া উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা জিএম হিরা বাচ্চু। বর্তমান রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সামাদ ও সাবেক চেয়ারম্যান। এছাড়াও মনোনয়নপত্র দাখিল করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ। ও সাবেক পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখলেসুর রহমান নামের অপর আরেকজন ব্যক্তি জমা দেন মনোনয়নপত্র। চার পুঠিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থীরা স্বশরীরে উপস্থিত হয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়ন দাখিল শেষে তিন প্রার্থীই গণমাধ্যমের সঙ্গে কথা বলেন।

অবদ এবং সুষ্ঠু নিরাপত্তা নির্বাচন হলে আমরা বিপুল ভোটে জয়লাভ করব।  অন্যদিকে বর্তমান চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু বলেন, বঙ্গবন্ধুর আদর্শ এবং অনুপ্রেরণা নিয়ে পুঠিয়াকে একটি দুর্নীতিমুক্ত, মাদক মুক্ত উপজেলা হিসেবে গড়ে তোলার কাজ চলমান। ইতোমধ্যেই যার ফল পেয়েছেন পুঠিয়া-বাসি। তিনি আরো বলেন, প্রতিদ্বন্দ্বী থাকা ভালো। প্রতিদ্বন্দ্বী ছাড়া নির্বাচন সুষ্ঠু এবং সুন্দর হয় না।

এছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন মোট তিন জন প্রার্থী। তারা হলেন বর্তমান চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল। ফজলে রাব্বী মুরাদ। জামাল উদ্দিন মাস্টার। অন্যদিকে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন তিন জন। তারা হলেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী রহমান ও বানেশ্বর এলাকার পরিজান বেগম এবং বেলপুকুর এলাকার শাবনাজ আক্তার জমা দিয়েছেন মনোনয়নপত্র। আগামী ২৩ তারিখে রাজশাহীতে করা হবে যাচাই-বাছাইয়ের কাজ।

 


আরো পড়ুন