শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

শরৎ ৭১ সিরাজগঞ্জ জেলা শাখার ইফতার বিতরন 

সৈয়দ মাহমুদ শাওন (নিজস্ব প্রতিবেদক)
প্রকাশিতঃ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

২৬ শে মার্চ (মোঙ্গলবার) মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সেচ্ছাসেবী সংগঠন শরৎ ৭১ সিরাজগঞ্জ জেলা শাখার আয়োজনে উন্মুক্ত ইফতার সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার ব্রক্ষগাছা ইউনিয়ন এর ব্রক্ষগাছা বাজারে ইফতার সামগ্রী তুলে দেন সংগঠনের সদস্যরা।

উক্ত ইফতার বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন শরৎ ৭১ সংগঠনের সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি নাসিফ খান ও সাধারণ সম্পাদক রিমন মীর ও সংগঠনের বিভিন্ন সদস্য বৃন্দ।সিরাজগঞ্জ জেলা শাখা’র সভাপতি নাসিফ আল শাহরিয়ার বলেন, আজকের এই ইফতার আয়োজন করার মূললক্ষ্য একটাই যে ২৬ মার্চে যারা শহীদ হয়েছে তাদের আত্মা যেন শান্তি পায় ও লোকজন যেন তাদের জন্য প্রান খুলে দোয়া করে।

সাধারন সম্পাদক রিমন মীর বলেন, শরৎ ৭১ সংগঠনের প্রতিষ্ঠাতা মেহেদী হাসান এর সার্বিক সহযোগিতায় আজকের এ ইফতার ও আমাদের সংগঠন কে আগামীতে আমরা কিভাবে মানুষের পাশে গিয়ে দাড়াতো পারবো এ নিয়ে আলোচনা সভা করা হয়েছে।

ভারপ্রাপ্ত মহাসচিব ন্যাইয়ার খান বলেন,সবচেয়ে বড় কথা হচ্ছে, ইফতার বিতরণের এই কাজের মাধ্যমে আমরা মনে প্রশান্তি পাই। সারাদেশের জেলা উপজেলায় বিভিন্ন জায়গায় ইফতার বিতরণের কার্যক্রম অব্যাহত থাকবে। তবে কেউ চাইলে আমাদের এই সেবামূলক কার্যক্রমে অংশ নিতে পারেন।’


আরো পড়ুন