শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
টিএসসিসি’র বটতলায় হবে আধুনিক মুক্তমঞ্চ: রাবি উপাচার্য দেশের বিশ্ববিদ্যালয়গুলো ছাত্রলীগ দখল করে শিক্ষার্থীদের জিম্মি করেছে: রাজশাহীতে ছাত্রদল সভাপতি তাহেরপুরে গত ১বছরে দেড় ডজন মোটরসাইকেল চুরি ধরাছোঁয়ার বাহিরে চোরেরা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন ভোট বর্জনের ঘোষণা প্রত্যাহার করলেন দুই চেয়ারম্যান প্রার্থী চাঁপাইনবাবগঞ্জে অবশেষ বৃষ্টি, আমচাষীদের মনে ফিরেছে স্বস্তি উপজেলা পরিষদ নির্বাচনে মাঠ জরিপে এগিয়ে মোটরসাইকেল প্রার্থী ফরিদ আহম্মেদ সরিষাবাড়ী উপজেলা নির্বাচন স্থগিত দৃষ্টিনন্দন বাতিতে আলোকিত হল রাজশাহী শহরের আরেকটি সড়ক রাজশাহীতে ওজনে অকটেন কম দেওয়ায় ফিলিং স্টেশনকে জরিমানা

পুঠিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চার প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ডেস্ক রিপোর্ট
প্রকাশিতঃ শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে রাজশাহীর পুঠিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চার জন প্রার্থী মনোনয়ন জমা দিেেয়ছেন। রবিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত তিন জন মনোনয়নপত্র দাখিল করেন। এর আগে বর্তমান পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জমা দেন তার মনোনয়নপত্র।

মনোনয়নপত্র দাখিল করা চার প্রার্থীরা হলেন পুঠিয়া উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা জিএম হিরা বাচ্চু। বর্তমান রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সামাদ ও সাবেক চেয়ারম্যান। এছাড়াও মনোনয়নপত্র দাখিল করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ। ও সাবেক পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখলেসুর রহমান নামের অপর আরেকজন ব্যক্তি জমা দেন মনোনয়নপত্র। চার পুঠিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থীরা স্বশরীরে উপস্থিত হয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়ন দাখিল শেষে তিন প্রার্থীই গণমাধ্যমের সঙ্গে কথা বলেন।

অবদ এবং সুষ্ঠু নিরাপত্তা নির্বাচন হলে আমরা বিপুল ভোটে জয়লাভ করব।  অন্যদিকে বর্তমান চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু বলেন, বঙ্গবন্ধুর আদর্শ এবং অনুপ্রেরণা নিয়ে পুঠিয়াকে একটি দুর্নীতিমুক্ত, মাদক মুক্ত উপজেলা হিসেবে গড়ে তোলার কাজ চলমান। ইতোমধ্যেই যার ফল পেয়েছেন পুঠিয়া-বাসি। তিনি আরো বলেন, প্রতিদ্বন্দ্বী থাকা ভালো। প্রতিদ্বন্দ্বী ছাড়া নির্বাচন সুষ্ঠু এবং সুন্দর হয় না।

এছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন মোট তিন জন প্রার্থী। তারা হলেন বর্তমান চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল। ফজলে রাব্বী মুরাদ। জামাল উদ্দিন মাস্টার। অন্যদিকে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন তিন জন। তারা হলেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী রহমান ও বানেশ্বর এলাকার পরিজান বেগম এবং বেলপুকুর এলাকার শাবনাজ আক্তার জমা দিয়েছেন মনোনয়নপত্র। আগামী ২৩ তারিখে রাজশাহীতে করা হবে যাচাই-বাছাইয়ের কাজ।

 


আরো পড়ুন