সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

দিনমজুর পথচারীদের মাঝে ছাতা ও জুস বিতরণ 

Sowed Mahamud
প্রকাশিতঃ সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
জুস বিতরণ

সৈয়দ মাহমুদ শাওন (নিজস্ব প্রতিবেদক): তীব্র গরম ও তাপপ্রবাহের ফলে রাজশাহীর তানোরে তানোর পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক আবুল বাশার সুজনের উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ছাতা ও এসএমসি প্লাস জুস বিতরণ করা হয়েছে। রবিবার বেলা ১২ টার দিকে তানোর পৌর এলাকার কালিগঞ্জ সহ কয়েকটি জায়গায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মধ্যে এই ছাতা ও জুস দেওয়া হয়।

চার্জার ভ্যান চালক নুরুল ইসলাম জানান, আমাদের কর্মের জন্য বাহিরে আসতেই হয় এই প্রচন্ড গরমে আমাদের ভ্যান চালাতে খুব সমস্যা হচ্ছে, শরীরে ঘাম ঝরে গলা শুকিয়ে যায়। আজ সুজন ভাই এর এমন ব্যতিক্রম উদ্যোগে আমরা এই ছাতা ও জুস পান করতে পেরে খুব শান্তি লাগলো। পথচারী শেফালী বেগম জানান, কাজে এসেছিলাম তানোর বাজারে গরমে খুব তৃষ্ণা লাগছিলো এই ঠান্ডা জুস খেয়ে শরীরে স্বস্তি ফিরে এলো।

আওয়ামী লীগ নেতা সুজন জানান, কয়েকদিন ধরে বাড়ছে তাপপ্রবাহ তীব্র গরমে অতিষ্ঠ হয়ে পড়েছে জনসাধারণ, বিশেষ করে দিনমজুর খেটে খাওয়া মানুষেরা পড়ছে চরম বিপাকে। রাস্তায় বের হলে প্রচন্ড গরমে তৃষ্ণার্ত হচ্ছেন তারা তাই তাদের কথা ভেবেই শরীর শীতল রাখার জন্য এই উদ্যোগ গ্রহণ করি।


আরো পড়ুন