সোমবার, ২০ মে ২০২৪, ১০:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
তানোরে দৌড়ে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের চাপায় শিশুর মৃত্যু নওগাঁয় আড়াই হাজার কোটি টাকার আম বাণিজ্যের সম্ভাবনা চারঘাটে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেয়ে মাঠে ঝাঁপিয়ে পড়েছেন প্রার্থীরা রাইসির মৃত্যু: ছবিতে শোকস্তব্ধ ইরান ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের গলায় জুতার মালা রমেক হাসপাতালে এক দালালের ৩ মাসের কারাদণ্ড উপজেলা নির্বাচন: নিয়ামতপুরে ভোটের সামগ্রী বিতরণ রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. অর্ণা জামান শিক্ষার্থীদের সঙ্গে দূর্ব্যবহার করার অভিযোগ উপ-পরীক্ষা নিয়ন্ত্রকের বিরুদ্ধে

তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করেছে ফ্রেন্ডস ব্লাড লাভারস

আসাদুল্লাহ সানি
প্রকাশিতঃ সোমবার, ২০ মে ২০২৪, ১০:১২ অপরাহ্ন

মোঃ আসাদুল্লাহ সনি,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

তীব্র তাপপ্রবাহে শতাধিক রিকশাচালক, শ্রমজীবী মানুষ ও প্রথচারীদের মাঝে বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন বিতরণ করেছে ফ্রেন্ডস লাভারস নামে একটি সেচ্ছাসেবী সংগঠন। আজ বৃহস্পতিবার (২ মে) দুপুরে জেলা শহরের প্রাণকেন্দ্র বিশ্বরোড মোড়ে এইসব বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ফ্রেন্ডস ব্লাড লাভারস এর প্রতিষ্ঠাতা মো: সজীব উজ্জামান সাফিন ও নাঈম ইসলাম। এছাড়াও আরো উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ব্লাড লাভারস এর সদস্য মো: আব্দুল আলিম, নুর আলম সিদ্দিকী, আরিয়ান রাসেল, আলিফ, রিফাত সহ আরো অন্যান্য সদস্য বৃন্দ।

পানি ও খাবার স্যালাইন পেয়ে শ্রমজীবী ও রিকশাচালকরা বলেন, এই প্রচন্ড গরমে আমাদের কথা চিন্তা করে যে উপহার দিয়েছে তা পেয়ে আমরা খুব খুশি হয়েছি।


আরো পড়ুন