সোমবার, ২০ মে ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচন: নিয়ামতপুরে ভোটের সামগ্রী বিতরণ রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. অর্ণা জামান শিক্ষার্থীদের সঙ্গে দূর্ব্যবহার করার অভিযোগ উপ-পরীক্ষা নিয়ন্ত্রকের বিরুদ্ধে নিয়ামতপুরে উপজেলা নির্বাচন, জমে উঠেছে শেষ মূহুর্তের প্রচার-প্রচারণা সরিষাবাড়ীতে ইউপি সদস্যের ওপর হামলার ঘটনায় প্রধান আসামি মামুন গেপ্তার চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে চাকরি রাজশাহীতে সিআইডি পরিচয়ে যুব অধিকার পরিষদ নেতাকে তুলে নেওয়ার অভিযোগ ‘ভারত-চীন-রাশিয়া-বেলারুশ রাজশাহীর আম নিতে আগ্রহী’

তানোর উপজেলা ভাইস চেয়ারম্যান হিসাবে জনপ্রিয়তার শীর্ষে তানভীর রেজা

দেলোয়ার হোসেন সোহেল
প্রকাশিতঃ সোমবার, ২০ মে ২০২৪, ০৮:০২ অপরাহ্ন

দেলোয়ার হোসেন সোহেল

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে রাজশাহী তানোর উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন কলমা ইউপি আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি তানভীর রেজা।

ইতিমধ্যে তিনি তানোর উপজেলা ২ টি পৌরসভা ও ৭  ইউপি ওয়ার্ডের পাড়া মহল্লায় তরুন মেধাবী ও পরিশ্রমী নেতা হিসাবে আলোড়ন সৃষ্টি করে ফেলেছেন।

অনেক আগেই তরুণ সফল রাজনৈতিক ব্যক্তিত্ব ও সমাজ সেবক হিসেবে তিনি নিজ ইউপি কলমার সাধারণ মানুষসহ সকলের মন জয় করতে পেরেছেন। পাশাপাশি ছাত্র লীগ ও সৈনিক লীগের নেতা হিসাবে সফল ভাবে দায়িত্ব পালন করেছেন।

এদিকে উপজেলার জনসাধারণ ভাইস চেয়ারম্যান হিসাবে তরুণ মানুষ তানভীর রেজার দিকেই ঝুৃঁকছেন। কারণ হিসাবে সাধারণ ভোটার বলেন, আগে অনেক ভাইস চেয়ারম্যান দেখেছি কাজের কোন কাজ হয়না তারা জনগণের সেবা কি করবে নিজের অখের গুছাতেই ব্যস্ত হয়ে ছিলেন। তবে তরুণ ছেলে তানভীর বিভিন্ন প্রতিশ্রুতি দিচ্ছে এবার তাকেই ভোট দিবো দেখি সে কি করে জনসাধারণের জন্য।

উপজেলার নির্বাচন ঘিরে প্রতিটি ইউপির প্রতিটি এলাকায় গিয়ে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় সহ গণসংযোগ করে চলেছেন তানভীর রেজা।

ভাইস চেয়ারম্যান প্রার্থী তানভীর রেজা বলেন,নেতা হওয়ার জন্য নয় বরং সাধারণ মানুষের সেবা করার জন্য উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি আমি। চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হলে তানোর উপজেলাকে মাদক ও সন্ত্রাসমুক্ত একটি সুন্দর উপজেলা গড়ার লক্ষে কাজ করবো। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের নিকট দোয়া ও ভালোবাসা কামনা করেছেন তানভীর রেজা।


আরো পড়ুন