শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
টিএসসিসি’র বটতলায় হবে আধুনিক মুক্তমঞ্চ: রাবি উপাচার্য দেশের বিশ্ববিদ্যালয়গুলো ছাত্রলীগ দখল করে শিক্ষার্থীদের জিম্মি করেছে: রাজশাহীতে ছাত্রদল সভাপতি তাহেরপুরে গত ১বছরে দেড় ডজন মোটরসাইকেল চুরি ধরাছোঁয়ার বাহিরে চোরেরা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন ভোট বর্জনের ঘোষণা প্রত্যাহার করলেন দুই চেয়ারম্যান প্রার্থী চাঁপাইনবাবগঞ্জে অবশেষ বৃষ্টি, আমচাষীদের মনে ফিরেছে স্বস্তি উপজেলা পরিষদ নির্বাচনে মাঠ জরিপে এগিয়ে মোটরসাইকেল প্রার্থী ফরিদ আহম্মেদ সরিষাবাড়ী উপজেলা নির্বাচন স্থগিত দৃষ্টিনন্দন বাতিতে আলোকিত হল রাজশাহী শহরের আরেকটি সড়ক রাজশাহীতে ওজনে অকটেন কম দেওয়ায় ফিলিং স্টেশনকে জরিমানা

কুমিল্লা সদরে বিনা ভোটে নির্বাচিত হচ্ছেন সব প্রার্থী

প্রথম পাতা ডেস্ক
প্রকাশিতঃ শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

প্রথম পাতা ডেস্ক : কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অ্যাডভোকেট মো. আমিনুল ইসলাম টুটুল, ভাইস চেয়ারম্যান পদে আহাম্মেদ নিয়াজ পাবেল ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে অ্যাডভোকেট হোসেনেয়ারা বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। রোববার (২১ এপ্রিল) মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে আর কোনো প্রার্থী মনোনয়নপত্র জমা দেননি।

প্রত্যেক পদে একজন করে প্রার্থীই মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ২৩ এপ্রিল (মঙ্গলবার) তাদের মনোনয়নপত্র যাছাই-বাছাই করা হবে। মনোননয়পত্র যাছাই-বাছাইয়ে টিকে গেলে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তিনজনকে একক প্রার্থী হিসেবে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হবে বলে নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে।

অর্থাৎ বিনা ভোটে নির্বাচিত হচ্ছেন তারা।

কুমিল্লা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো.মুনীর হোসাইন খান জানান, দ্বিতীয় ধাপে কুমিল্লার আদর্শ সদর, সদর দক্ষিণ ও বরুড়া এ তিন উপজেলায় নির্বাচন হচ্ছে। ২১ এপ্রিল অনলাইনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন চেয়ারম্যান পদে বরুড়ায় ৫ জন, সদর দক্ষিণে ৪ জন ও আদর্শ সদরে ১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে বরুড়ায় ৪ জন, সদর দক্ষিণে ৭ জন ও আদর্শ সদরে ১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বরুড়ায় ৪ জন, সদর দক্ষিণে ৩ জন ও আদর্শ সদরে ১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তিন উপজেলায় মোট মনোনয়নপত্র দাখিল করেছেন ২৯ জন প্রার্থী।  প্রসঙ্গত, কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাওয়া সব প্রার্থীই স্থানীয় সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দীন বাহারের অনুসারী।

সূত্র : বাংলা নিউজ২৪।


আরো পড়ুন