মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
নিয়ামতপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সাবরেজিষ্ট্রি অফিসের সংবর্ধনা প্রদান চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি বিদেশি মোবাইল উদ্ধার, আটক-১ রাসিক মেয়রের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ২৩তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশন অনুষ্ঠিত দরজা ভেঙে রুয়েট ছাত্রের ‘ঝুলন্ত’ লাশ উদ্ধার গোদাগাড়ীতে ২টি ওয়ান শুটারগান ও ১৪২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে কেশরহাটে হক রাইডার্স’র উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবুল কাশেমের দাফন সম্পন্ন নিয়ামতপুরে গাঁজাসহ গ্রেপ্তার এক

গোদাগাড়ীর চর হতে ৩ কেজি ৪ শত গ্রাম হেরোইনসহ ০২ জন গ্রেফতার

প্রথম পাতা
প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
হেরোইন

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

এরই ধারাবাহিকতায় সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল ০৭ মে ২০২৪ তারিখ সময় রাত্রী-০৪.৩০ ঘটিকায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন দিয়ার মানিকচক নামক এলাকায় অপারেশন পরিচালনা করে হেরোইন-০৩ কেজি ৪০০ গ্রাম, মোবাইল-০২টি, সীম-০২টি উদ্ধার করেছে এবং আসামী ১। মোঃ সোলায়মান (২০), পিতা-মোঃ জাহাঙ্গীর আলম, ২। মোঃ রুহুল আমিন (৪০), পিতা-মৃত আঃ রশিদ, উভয় সাং-দিয়ার মানিকচক রাবনপাড়া, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহীদ্বয়‘কে গ্রেফতার করে।

ঘটনার বিবরণে প্রকাশঃ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন দিয়ার মানিকচক রাবনপাড়া গ্রামস্থ মাদক ব্যবসায়ী ১। মোঃ সোলায়মান (২০), পিতা-মোঃ জাহাঙ্গীর আলম, ২। মোঃ রুহুল আমিন (৪০), পিতা-মৃত আঃ রশিদদ্বয় নিজেদের হেফাজতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে মজুদ রেখে অবস্থান করছে। বিষয়টি জানা মাত্রই উক্ত মাদক ব্যবসায়ী মোঃ সোলায়মান (২০) এর বসতবাড়ীতে উপস্থিত হয়ে বসত বাড়ীর চতুরদিক ঘেরাও কালে ০২ জন ব্যক্তি বাড়ির ভিতর হতে গেট খুলে পালানোর চেষ্টাকালে ০১ জন ব্যক্তিকে হাতে নাতে আটক করে এবং ০১ জন ব্যক্তি রাতের আধারে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় ঘটনাস্থল থেকে আনুমানিক ০১ কিঃমিঃ পশ্চিম দিকে তার বাড়ীর সন্নিকটে পাঁকা রাস্তার উপর হতে র‌্যাবের টিম তাকে ধৃত করে। তাদেরকে মাদকের মজুদ সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করিলে তারা জানায় তাদের অপর সহযোগী মাদক ব্যবসায়ী মোঃ আব্দুর রহিম টিপু (৩৬), পিতা-মোঃ মজিবর রহমান, সাং-মাদারপুর, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহীসহ পরস্পর যোগসাজসে ভারতীয় সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে সকলের সম্মতিতে ০১ নং ধৃত আসামী মোঃ সোলায়মান (২০) এর বসত বাড়ীতে তাদের দখল/হেফাজতে রেখেছে। ধৃত ০১ ও ০২ নং আসামীর দেওয়া তথ্যের ভিত্তিতে মাদক ব্যবসায়ী মোঃ সোলায়মান (২০) এর বসতবাড়ীতে উপস্থিত হয়ে র‌্যাবের টিম তার বসতবাড়ী তল্লাশী করে রান্নাঘর সংলগ্ন খড়ের ছাউনী বিশিষ্ট ঘরের ভিতর মাচাংয়ে থাকা গোবরের লাকড়ির মধ্যে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় উক্ত মাদকদ্রব্য হেরোইন উদ্ধার করে। পরবর্তীতে সহযোগী মাদক ব্যবসায়ী মোঃ আব্দুর রহিম টিপু (৩৬)‘কে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করলেও সে র‌্যাবের অভিযানের বিষয়টি টের পেয়ে আত্মগোপন করে। ধৃত আসামীদ্বয় জানায় যে, তাদের বাড়ী সীমান্তবর্তী এলাকা হওয়ার সুবাদে অপর পলাতক ০১ জন মাদক ব্যবসায়ীসহ পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রাজশাহীসহ দেশের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য বিক্রয় ও সরবরাহ করে আসছে।

উপরোক্ত ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

দৈনিক সংগ্রাম 


আরো পড়ুন