শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
রাজশাহীতে দুর্নীতি জালিয়াতি বদলি বাণিজ্যে মাউশির ডিডি রাজশাহীতে শুটারগান ও ফেন্সিডিলসহ অস্ত্র কারবারী গ্রেপ্তার চারঘাটে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ প্রার্থী কাস্টমস আইন, ২০২৩ বাস্তবায়নকল্পে চাঁপাইনবাবগঞ্জে প্রশিক্ষণ কর্মশালা সরিষাবাড়ীতে নন গ্রুপ কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত চক্ষু হাসপাতালের সেবার মান বৃদ্ধিতে অত্যাধুনিক এ্যালকোন ফ্যাকো মেশিন সংযোজন নাটোর সদর থেকে ২৪ হাজার টাকা জাল নোটসহ স্বামী-স্ত্রী কে গ্রেফতার করেছে র‍্যাব-৫ রাজশাহীর চারঘাট উপজেলা প্রেসক্লাবে জরুরী সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে শ্রেষ্ঠ সমবায়ী নির্বাচিত হলেন সাংবাদিক এম এ রউফ নিয়ামতপুরে উপজেলা পরিষদ নির্বাচনে জামানত হারাচ্ছেন ৬ প্রার্থী

রাজশাহীতে ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার

প্রথম পাতা
প্রকাশিতঃ শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
হেরোইন উদ্ধার

রাজশাহীতে পাথর বহনের ট্রাকে অভিযান চালিয়ে ৫ কেজি হেরোইনসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। আটক হেরোইনের মূল্য ৫ কোটি টাকা। 

অধিদপ্তরের কর্মকর্তারা বলছেন, মাদক কারবারীরা মূলত পাথরের আড়ালে ট্রাকে হেরোইন পাচার করতো। গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে সেই পাথরবোঝাই ট্রাক থেকে এই হেরোইন জব্দ করেছে। আটক জামাল হোসেন (২০) চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট মিলিক বাগানবাড়ির গ্রামের তেনু হোসেনের ছেলে।

মঙ্গলবার (৭ মে) দুপুরে রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক ফজলুর রহমান প্রেস ব্রিফিং করে এই তথ্য জানান।

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা সোমবার রাত সাড়ে ১০টার দিকে প্রথমে কাশিয়াডাঙ্গা-আমচত্বর সড়কে অবস্থান নেন। এ সময় সন্দেহজনক ওই পাথরবোঝাই ট্রাকটিকে সংকেত দিয়ে থামানো হয়। পরে তল্লাশি চালিয়ে একটি ব্যাগের মধ্যে পুরোনো কাপড় দিয়ে মোড়ানো অবস্থায় ৫১ প্যাকেটে মোট ৫ কেজি ১০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। আটক জামাল হোসেন সীমান্ত পথে হেরোইনের চালান এনে অন্যত্র পাচার করছিলেন।

তিনি আরও বলেন, হেরোইন পাচারের দায়ে ১৫ হাজার ১১০ কেজি পাথরসহ ট্রাকটি জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জামাল হোসেনের কাছ থেকে মাদক চক্রের অন্যান্য হোতাদের সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। জড়িতদের নজরদারিতে রাখা হয়েছে। তাদের আটক করতে অনুসন্ধান ও অভিযানের প্রস্তুতি চলছে।

ইত্তেফাক 


আরো পড়ুন