শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
রাজশাহীতে দুর্নীতি জালিয়াতি বদলি বাণিজ্যে মাউশির ডিডি রাজশাহীতে শুটারগান ও ফেন্সিডিলসহ অস্ত্র কারবারী গ্রেপ্তার চারঘাটে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ প্রার্থী কাস্টমস আইন, ২০২৩ বাস্তবায়নকল্পে চাঁপাইনবাবগঞ্জে প্রশিক্ষণ কর্মশালা সরিষাবাড়ীতে নন গ্রুপ কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত চক্ষু হাসপাতালের সেবার মান বৃদ্ধিতে অত্যাধুনিক এ্যালকোন ফ্যাকো মেশিন সংযোজন নাটোর সদর থেকে ২৪ হাজার টাকা জাল নোটসহ স্বামী-স্ত্রী কে গ্রেফতার করেছে র‍্যাব-৫ রাজশাহীর চারঘাট উপজেলা প্রেসক্লাবে জরুরী সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে শ্রেষ্ঠ সমবায়ী নির্বাচিত হলেন সাংবাদিক এম এ রউফ নিয়ামতপুরে উপজেলা পরিষদ নির্বাচনে জামানত হারাচ্ছেন ৬ প্রার্থী

সাধারণ হজ প্যাকেজ খরচ কমিয়েছে সরকার: ফরিদুল

প্রথম পাতা ডেস্ক
প্রকাশিতঃ শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন

ধর্মমন্ত্রী ফরিদুল হক খান বলেছেন, ডলারের দাম বেশি থাকা সত্ত্বেও সরকার গত বছরের তুলনায় সাধারণ হজ প্যাকেজের খরচ কমিয়েছে।

ঢাকার আবদুল গণি রোডে ওসমানী স্মৃতি মিলনায়তনে ‘হজযাত্রী প্রশিক্ষণ ২০২৪’ উদ্বোধনকালে তিনি বলেন, সরকারি হজ প্যাকেজের জন্য ১,০৪,১৭৮ টাকা এবং বেসরকারি হজ প্যাকেজের জন্য ৮২,৮১৮ টাকা কমানো হয়েছে।

ফরিদুল বলেন, হজযাত্রীরা যাতে ন্যায্য খরচে হজ করতে পারেন সেজন্য সরকার কাজ করছে। সরকার তীর্থযাত্রীদের অফিসিয়াল কাজগুলি সহজ করার জন্যও কাজ করছে এবং তাদের সর্বোত্তম পরিষেবা দিতে বদ্ধপরিকর।

ধর্ম বিষয়ক সচিব এ হামিদ জমিদারের সভাপতিত্বে প্রশিক্ষণে অতিরিক্ত সচিব (হজ) মোঃ মতিউল ইসলাম, অতিরিক্ত সচিব মোঃ নায়েব আলী মন্ডল ও ডাঃ মোঃ মঞ্জুরুল হক এবং ঢাকা হজ অফিসের পরিচালক মুহাম্মদ কামরুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন।

 


আরো পড়ুন