শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

সাংবাদিক খুররমের শ্বশুর বীরমুক্তিযোদ্ধা আবু আহমেদ শেষনিদ্রায় শায়িত

মাজহারুল ইসলাম শাওন
প্রকাশিতঃ শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:

জামালপুর প্রেসক্লাব ও জামালপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্য, সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি এবং দৈনিক আজকের প্রভাতের স্টাফ রিপোর্টার এস এম খুররম আজাদের শ্বশুর বীরমুক্তিযোদ্ধা আবু আহামেদ মজুমদার আর নেই।

শনিবার (৮ মে) রাত ৮.১৫ টায় সরিষাবাড়ী পৌরসভার আরামনগর গ্রামস্থ নিজবাড়িতে বার্ধক্যজনিত কারণে তিনি মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি…….রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুইছেলে ও একমেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার সকাল ১০ টায় বায়তুল ফালাহ্ জামে মসজিদ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা নামাজ শেষে নিজবাড়িতে থাকে সমাহিত করা হয়। এরআগে উপজেলা প্রশাসনের পক্ষে প্রয়াত বীর মুক্তিযোদ্ধার কফিনে ফুলের শ্রদ্ধাঞ্জলি ও গার্ড অব অনার প্রদান করেন সহকারী কমিশনার (ভূমি) সাদ্দাম হোসেন ও পুলিশ পরিদর্শক (তদন্ত) ফয়সাল আহমেদ।

জানাজা নামাজে সমাজসেবা অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র শামসুল হক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জামাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, কবি ও সাংবাদিক জাকারিয়া জাহাঙ্গীর, সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি গোলজার হোসেনসহ বিভিন্ন শ্রেণী-পেশার ধর্মপ্রাণ মুসল্লিরা অংশগ্রহণ করেন।


আরো পড়ুন