শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন

সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে কেশরহাটে হক রাইডার্স’র উদ্বোধন

সবুজ ইসলাম
প্রকাশিতঃ শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন

সবুজ ইসলাম, পবা উপজেলা প্রতিনিধিঃ

ইয়ামাহা মোটরসাইকেল বিক্রয়ে সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে রাজশাহীর কেশরহাটে হক রাইর্ডাস মোটরসাইকেল শো-রুমের উদ্বোধন করা হয়েছে।  শনিবার (২৫ ই মে)  বিকেলে এক জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে এই উদ্বোধন অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানের লগো সম্বলিত ফিতা এবং কেক কেটে আনুষ্ঠানিক ভাবে হক রাইডার্সের যাত্রা শুরু হয়।

অনুষ্ঠানে ইয়ামাহা হক রাইডার্স এর স্বত্বাধিকারী দিন ইসলাম হক সুমন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন এসিআই মোটরস লিমিটেড এর পরিচালক (সেলস) জাকির হোসেন।

বিশেষ অতিথি ছিলেন হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র এজিএম শামিম হোসেন, আরএসএম কাজি সাইফ, জোনাল ম্যানেজার উত্তম কুমার দে, এসিস্ট্যান্ট ম্যানেজার কামাল উদ্দিন, সিনিয়র এক্সিকিউটিভ সুদিপ্ত অধিকারী, সিনিয়র মার্কেটিং অফিসার মেজবাহ নাঈম, সার্ভিস ইঞ্জিনিয়ার সিহাব হোসেন দিপু।

এইসময় আরো উপস্থিত ছিলেন নওহাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক, নওহাটা জুট মিলের চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান সনি, নওহাটা সাহিদা হক ফিলিং স্টেশন এর চেয়ারম্যান সুজন হক সহ নাটোর ইয়ামাহা পরিবেশক সুজিৎ কুমার সরকার, চাপাই নবাবগঞ্জ ইয়ামাহা পরিবেশক নজরুল হক, তাহেরপুর ইয়ামাহা পরিবেশক বেলাল হোসেন, বানেশ্বর ইয়ামাহা পরিবেশক আসলাম পার্ভেজ। এছাড়াও উপস্থিত ছিলেন বগুড়া, নওগাঁ, রাজশাহী, নাটোর, চাপাই নবাবগঞ্জ ইয়ামাহা রাইডার্স ক্লাব ও লোকাল বাইকাররা প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের স্বতাধিকারী দ্বীন ইসলামুল হক সুমন তার বক্তব্যে ইয়ামাহা মোটরসাইকেলে বিক্রয়ে আন্তরিক এবং এই শো-রুম থেকে চালকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করা হবে জানিয়ে বলেন,  এই অঞ্চলে ইয়ামহা শো-রুম হক রাইর্ডাস আজকে উদ্বোধন হলো।  আমি এই প্রতিষ্ঠানের স্বতাধিকারী হিসেবে আপনাদের বলতে চাই আমার এইখানে বাইকারদের সর্বোচ্চ সুবিধা নিশ্চিত করা হবে।  অন্যান্য কোম্পানির চেয়ে ইয়ামাহা কোম্পানির বাইকগুলো দীর্ঘস্থায়ী এবং টেকসই হয়।  আপনারা এই শো-রুমে আসবেন এবং আমাদের সেবা নিবেন।  আমরা আশা করছি হক রাইডার্স বাইকারদের কাছে সর্বোচ্চ জনপ্রিয় প্রতিষ্ঠান হবে।


আরো পড়ুন