মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
নিয়ামতপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সাবরেজিষ্ট্রি অফিসের সংবর্ধনা প্রদান চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি বিদেশি মোবাইল উদ্ধার, আটক-১ রাসিক মেয়রের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ২৩তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশন অনুষ্ঠিত দরজা ভেঙে রুয়েট ছাত্রের ‘ঝুলন্ত’ লাশ উদ্ধার গোদাগাড়ীতে ২টি ওয়ান শুটারগান ও ১৪২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে কেশরহাটে হক রাইডার্স’র উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবুল কাশেমের দাফন সম্পন্ন নিয়ামতপুরে গাঁজাসহ গ্রেপ্তার এক

সরিষাবাড়ীতে কার্যালয়ে ঢুকে ইউপি সদস্যকে মারধর, ভিডিও ভাইরাল

মাজহারুল ইসলাম শাওন
প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়ন পরিষদ ভবনে ঢুকে ওয়ার্ড মেম্বারকে বেধড়ক মারপিট করেছে স্থানীয় ক্ষমতাসীন এক ক্যাডার। আহত রেজাউল হক ৩নং ডোয়াইল ইউনিয়ন পরিষদের দুই নম্বর ওয়ার্ডের সদস্য।

বুধবার (১৫ মে) দুপুর সাড়ে ১২টার দিকে ইউনিয়ন পরিষদ ভবনের সচিবের কক্ষে এ ঘটনা ঘটে। হামলা‌ ও মারধরের ভিডিও ফুটেজ এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

অভিযুক্ত ক্যাডার আল মামুন। সে একই ইউনিয়নের চাপারকোনা গ্রামের আমিনুদ্দিন মাস্টারের ছেলে।

ইউপি সদস্য রেজাউল হক অভিযোগ করেন, সচিবের রুমে বসে তিনি দাপ্তরিক কাজ করছিলেন। এসময় আল মামুন তার সহযোগীদের নিয়ে ইউনিয়ন পরিষদে ঢুকে তাকে বাইরে যেতে বলেন। কাজ রেখে তিনি বাইরে যেতে না চাইলে আল মামুন চড়াও হয়ে এলোপাথাড়ি কিল-ঘুষি মারতে থাকেন। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বিষয়টি নিশ্চিত করে ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপন জানান, অভিযুক্ত আল মামুন সদ্য স্থগিত হয়ে যাওয়া উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলামের পালিত ক্যাডার। সে এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত। ইতোপূর্বে সে তার বাড়িতেও হামলা এবং এক ইউপি মেম্বারকে হুমকি দিয়েছিল।

অভিযুক্ত আল মামুনের বক্তব্য জানতে তার মুঠোফোনে বারবার চেষ্টা করলেও বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান জানান, ইউপি সদস্যকে মারধরের ঘটনা শুনেছি। থানায় লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


আরো পড়ুন