মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
নিয়ামতপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সাবরেজিষ্ট্রি অফিসের সংবর্ধনা প্রদান চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি বিদেশি মোবাইল উদ্ধার, আটক-১ রাসিক মেয়রের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ২৩তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশন অনুষ্ঠিত দরজা ভেঙে রুয়েট ছাত্রের ‘ঝুলন্ত’ লাশ উদ্ধার গোদাগাড়ীতে ২টি ওয়ান শুটারগান ও ১৪২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে কেশরহাটে হক রাইডার্স’র উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবুল কাশেমের দাফন সম্পন্ন নিয়ামতপুরে গাঁজাসহ গ্রেপ্তার এক

শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা’র উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

ফিরোজ আলম, নিজস্ব প্রতিবেদক;
প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন

  • ফিরোজ আলম, নিজস্ব প্রতিবেদক;

আজ মঙ্গলবার ২৬-শে মার্চ ২০২৪ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে বেসরকারি উন্নয়ন সংস্থা শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা র‍্যালী, পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকালে সবার উপস্থিতিতে ৮.৩০ মিনিটে রাজশাহী কলেজ প্রাঙ্গনে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ শেষে শাপলা প্রধান কার্যালয় কনফারেন্স হল রুমে পরবর্তি অংশ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কোরআন তেলোয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে জাহাঙ্গীর আলম, (সমন্বয়কারী, এইচআর) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোঃ মোহসিন আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ হাশিবুর রহমান, সমন্বয়কারী
(মাইক্রো ফাইন্যান্স )। এছাড়াও শাপলার প্রধান কার্যালয়ের কর্মকর্তাগণ, জোনাল ম্যানেজার, রিজিওনাল ম্যানেজার, একাউন্টস অফিসারসহ সহযোগী সংস্থার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন মোঃ আলিনুর হোসেন সমন্বয়কারী (সমৃদ্ধি কর্মসূচি) ও উপস্থিতিগণ ২৬-শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস দিবস সম্পর্কে আলোচনা করেন প্রধান অতিথি শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোঃ মোহসিন আলী বলেন উপলক্ষে নিজেরা ভালো থাকি এবং অপরকে ভালো রাখেন এবং হিংসা প্রতিহিংসা মনোভাব থেকে দূরে থাকেন তাহলেই বঙ্গবন্ধু স্বপ্ন পূরণ হবে সোনার বাংলাদেশ এগিয়ে যাবে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের এর আত্মার মাগফেরাত কামনা করেন। সবশেষে শাপলা কালচারাল স্কুলের অনুষ্ঠানের মাধ্যমে প্রধান অতিথি শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোঃ মোহসিন আলীর বক্তব্য সমাপ্তি ঘটে।


আরো পড়ুন