শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
রাজশাহীতে দুর্নীতি জালিয়াতি বদলি বাণিজ্যে মাউশির ডিডি রাজশাহীতে শুটারগান ও ফেন্সিডিলসহ অস্ত্র কারবারী গ্রেপ্তার চারঘাটে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ প্রার্থী কাস্টমস আইন, ২০২৩ বাস্তবায়নকল্পে চাঁপাইনবাবগঞ্জে প্রশিক্ষণ কর্মশালা সরিষাবাড়ীতে নন গ্রুপ কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত চক্ষু হাসপাতালের সেবার মান বৃদ্ধিতে অত্যাধুনিক এ্যালকোন ফ্যাকো মেশিন সংযোজন নাটোর সদর থেকে ২৪ হাজার টাকা জাল নোটসহ স্বামী-স্ত্রী কে গ্রেফতার করেছে র‍্যাব-৫ রাজশাহীর চারঘাট উপজেলা প্রেসক্লাবে জরুরী সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে শ্রেষ্ঠ সমবায়ী নির্বাচিত হলেন সাংবাদিক এম এ রউফ নিয়ামতপুরে উপজেলা পরিষদ নির্বাচনে জামানত হারাচ্ছেন ৬ প্রার্থী

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ‘বৈশাখী উৎসব’ মঙ্গলবার

ক্যাম্পাস ডেস্ক
প্রকাশিতঃ শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
বৈশাখী উৎসব

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আগামীকাল মঙ্গলবার (৩০ এপ্রিল) অনুষ্ঠিত হতে যাচ্ছে বৈশাখী উৎসব-১৪৩১। এদিন বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণ থেকে শোভাযাত্রার মধ্য দিয়ে শুরু হবে এটি। অনুষ্ঠানটি আয়োজন করছে রাবি কেন্দ্রীয় সাংস্কৃতিক জোট।

আয়োজকরা জানান, ‘ভেঙ্গেও আবার গড়তে জানে সে চির-সুন্দর! তোরা সব জয়ধ্বনি কর’- প্রতিপাদ্যে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহিদ মিনার মুক্তমঞ্চে এই বৈশাখী উৎসব উদযাপিত হবে। বিকেল ৫টায় বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে। সাংস্কৃতিক সন্ধ্যায় নাচ, গান, আবৃত্তি ও অভিনয়ে মাতাবেন জোটভুক্ত সংগঠনের সাংস্কৃতিক কর্মীসহ ক্যাম্পাস ও মহানগরের সাংস্কৃতিক কর্মীরা।

এ ব্যাপারে সংগঠনটির সভাপতি রায়হান ইসলাম বলেন, ধর্ম-বর্ণ ভেদাভেদ ভুলে অসাম্প্রদায়িক চেতনা লালন এবং বিশ্ব কল্যাণের অমোঘ বার্তা সামনে রেখে এই উৎসবের আয়োজন করা হয়েছে। বাঙালির চিরায়ত সংস্কৃতি লালনের মাধ্যমে বছরটা যেন সুখময় হয় সেই কামনা থাকবে। এছাড়া উৎসবে শোভাযাত্রা ও অনুষ্ঠানে সকলকে সবান্ধব অংশ নেয়ার আমন্ত্রণ জানিয়েছে তিনি।

চ্যানেল২৪

 

রাজশাহী বিশ্ববিদ্যালয় গ্রীষ্মকালীন এবং ঈদ-উল-আযহার ছুটির পুনঃনির্ধারণ করেছে


আরো পড়ুন