মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
নিয়ামতপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সাবরেজিষ্ট্রি অফিসের সংবর্ধনা প্রদান চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি বিদেশি মোবাইল উদ্ধার, আটক-১ রাসিক মেয়রের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ২৩তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশন অনুষ্ঠিত দরজা ভেঙে রুয়েট ছাত্রের ‘ঝুলন্ত’ লাশ উদ্ধার গোদাগাড়ীতে ২টি ওয়ান শুটারগান ও ১৪২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে কেশরহাটে হক রাইডার্স’র উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবুল কাশেমের দাফন সম্পন্ন নিয়ামতপুরে গাঁজাসহ গ্রেপ্তার এক

মালয়েশিয়ায় বাংলাদেশি তরুণদের ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ‘রাজশাহী কিংস’

প্রথম পাতা
প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

মালয়েশিয়ায় বাংলাদেশি শিক্ষার্থী ও তরুণদের সংগঠন বাংলাদেশি ইয়ুথ অ্যালায়েন্স মালয়েশিয়া (বিয়াম) মাহসা ইউনিভার্সিটি কমিটির উদ্যোগে ‘বিয়াম ব্যাডমিন্টন টুর্নামেন্ট সিজন-১’ অনুষ্ঠিত হয়েছে।

এতে চ্যাম্পিয়ন হয়েছে ‘রাজশাহী কিংস’ এবং রানারআপ হয়েছে ‘মমতাজ মার্ট’।

শনিবার (১১ মে) মাহসা ইন্টারন্যাশনাল স্কুলের ইনডোর স্টেডিয়ামে স্থানীয় সময় সকাল ১১টায় অনুষ্ঠিত হয় এই টুর্নামেন্ট। এতে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও প্রতিষ্ঠান থেকে আগত ৮টি দল অংশগ্রহণ করে।

রাজশাহী কিংস

চ্যাম্পিয়ন দলের হাতে পুরস্কার তুলে দেন মাহসা ইউনিভার্সিটির সাবেক ভিপি ও বিয়াম প্রেসিডেন্ট

 

খেলা শেষে অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিয়াম সেন্ট্রাল প্রেসিডেন্ট বশির ইবনে জাফর।

প্রধান অতিথির বক্তব্যে মাহসা ইউনিভার্সিটির সাবেক এই ভিপি বলেন, ‘প্রবাসে শিক্ষার্থী ও তরুণদের মাঝে নিয়মতান্ত্রিক কর্মসূচির অংশ হিসেবে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে এবং এর মধ্য দিয়ে মালয়েশিয়ায় তরুণদের পড়াশোনার পাশাপাশি ক্রীড়াচর্চা ও আন্তঃসম্পর্ক উন্নয়ন ব্যাপকভাবে বিস্তৃতিলাভ করবে। বিয়ামের পরিকল্পিত কর্মসূচিগুলোতে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ তরুণদের উজ্জ্বল ভবিষ্যৎ সম্পর্কে আশাজাগানিয়া বার্তা বহন করে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণ ফুড ইন্ডাস্ট্রির এ্যাকাউন্ট এক্সিকিউটিভ মো. মাহামুদুল হাসান রিফাত, ইউকেএম শিক্ষার্থী সোহানুর রহমান, বিয়াম মাহসা চ্যাপ্টার কমিটির প্রেসিডেন্ট এস এম ফাইয়াজ আলম, সেক্রেটারি মাহফুজুর রহমান প্রমুখ।

 

ঢাকা টাইমস 


আরো পড়ুন