শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
রাজশাহীতে দুর্নীতি জালিয়াতি বদলি বাণিজ্যে মাউশির ডিডি রাজশাহীতে শুটারগান ও ফেন্সিডিলসহ অস্ত্র কারবারী গ্রেপ্তার চারঘাটে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ প্রার্থী কাস্টমস আইন, ২০২৩ বাস্তবায়নকল্পে চাঁপাইনবাবগঞ্জে প্রশিক্ষণ কর্মশালা সরিষাবাড়ীতে নন গ্রুপ কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত চক্ষু হাসপাতালের সেবার মান বৃদ্ধিতে অত্যাধুনিক এ্যালকোন ফ্যাকো মেশিন সংযোজন নাটোর সদর থেকে ২৪ হাজার টাকা জাল নোটসহ স্বামী-স্ত্রী কে গ্রেফতার করেছে র‍্যাব-৫ রাজশাহীর চারঘাট উপজেলা প্রেসক্লাবে জরুরী সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে শ্রেষ্ঠ সমবায়ী নির্বাচিত হলেন সাংবাদিক এম এ রউফ নিয়ামতপুরে উপজেলা পরিষদ নির্বাচনে জামানত হারাচ্ছেন ৬ প্রার্থী

রাজশাহীতে ০৩ টেলিভিশন চোর পুলিশের হাতে গ্রেফতার

প্রথম পাতা
প্রকাশিতঃ শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্ব মোল্লাপাড়া এলাকায় টেলিভিশন চুরির ঘটনায় তিন চোর কে গ্রেপ্তার করে চোরাই টেলিভিশন উদ্ধার করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

গ্রেপ্তার কৃত হলেন মো: কাউসার আলী (৪০), মো: রাকিব (৩২) ও মো: ফজলুল হক (৬২)। কাউসার রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার পূর্ব মোল্লাপাড়ার মনির উদ্দিনের ছেলে, রাকিব একই থানার পূর্ব রায়পাড়ার মো: আসর উদ্দিনের ছেলে ও ফজলুল হড়গ্রাম পূর্বপাড়ার খোস মোহাম্মদের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্ব মোল্লাপাড়া এলাকার প্রভাস টুডু ও তাঁর স্ত্রী গত ৫ মে ২০২৪ খ্রিস্টাব্দ সকালে তার বৃদ্ধ মাকে বাড়িতে রেখে অফিসের উদ্দ্যেশে বের হন। প্রভাস টুডুর মা সকাল সাড়ে ১০ টায় ঘরে শিকল দিয়ে পাশে বাড়িতে বেড়াতে যান। কিছুক্ষণ পর বাড়িতে ফিরে এসে দেখেন টেলিভিশনটি নাই। তারা আশপাশে খোঁজাখুঁজি করে না পেয়ে কাশিয়াডাঙ্গা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব বিভূতি ভূষন বানার্জী, পিপিএম-এর তত্ত্বাবধানে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি টিম চোরাই টেলিভিশন উদ্ধারসহ চোর গ্রেপ্তারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: এমরান হোসেনের দিকনির্দেশনায় এসআই মো: শাহ্ আলী মিয়া ও তাঁর টিম গতকাল ১৩ মে ২০২৪ সকাল সাড়ে ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম টুলটুলিপাড়া মোড় থেকে আসামি কাউসারকে গ্রেপ্তার করে। আসামি কাউসারের দেওয়া তথ্যমতে সকাল ১০ টায় আসামি রাকিবকে এবং সাড়ে ১০ টায় আসামি ফজলুলকে তাদের বাড়ি থেকে গ্রেপ্তার করে। এসময় আসামি দের কাছ থেকে চুরি হওয়া টেলিভিশনটি উদ্ধার হয়।


আরো পড়ুন