মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
নিয়ামতপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সাবরেজিষ্ট্রি অফিসের সংবর্ধনা প্রদান চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি বিদেশি মোবাইল উদ্ধার, আটক-১ রাসিক মেয়রের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ২৩তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশন অনুষ্ঠিত দরজা ভেঙে রুয়েট ছাত্রের ‘ঝুলন্ত’ লাশ উদ্ধার গোদাগাড়ীতে ২টি ওয়ান শুটারগান ও ১৪২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে কেশরহাটে হক রাইডার্স’র উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবুল কাশেমের দাফন সম্পন্ন নিয়ামতপুরে গাঁজাসহ গ্রেপ্তার এক

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন

ডেস্ক রিপোর্ট
প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন

রাজশাহীর পবা উপজেলায় শুক্রবার বিকেলে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে একটি বালু বোঝাই ট্রাক দুটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে তিনজন নিহত ও দুইজন আহত হয়েছেন।

নিহতরা হলেন, নিউ কসবা গ্রামের লাল মোহাম্মদের ছেলে আসিফ ইকবাল (১৯), রাজশাহীর দামকুড়া থানার সূত্রবন গ্রামের আলমগীরের ছেলে মোঃ মিষ্টি (৩১) ও লালমনিরহাটের বারবাড়ি গ্রামের জহুরুল ইসলামের ছেলে তাজুল ইসলাম (২৫)। সদর উপজেলা।

আহতরা হলেন, আলীগাং গ্রামের রবিউল ইসলামের ছেলে জুলহাস উদ্দিন (৩২) ও নতুন কশবা গ্রামের মানিক মিয়ার ছেলে রিমন হোসেন (৩৫)।

দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আকবর জানান, ওই পাঁচ যুবক দুটি মোটরসাইকেলে করে রাজশাহী শহরের দিকে যাচ্ছিলেন।

তারা মুরালিপুর এলাকায় একটি মোড়ে পৌঁছালে একটি ট্রাক তাদের চাপা দেয় এবং আসিফ ও মিষ্টি ঘটনাস্থলেই মারা যায়।

স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাজুলকে মৃত ঘোষণা করেন।

মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক মর্গে রাখা হয়েছে এবং এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।


আরো পড়ুন