শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
রাজশাহীতে দুর্নীতি জালিয়াতি বদলি বাণিজ্যে মাউশির ডিডি রাজশাহীতে শুটারগান ও ফেন্সিডিলসহ অস্ত্র কারবারী গ্রেপ্তার চারঘাটে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ প্রার্থী কাস্টমস আইন, ২০২৩ বাস্তবায়নকল্পে চাঁপাইনবাবগঞ্জে প্রশিক্ষণ কর্মশালা সরিষাবাড়ীতে নন গ্রুপ কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত চক্ষু হাসপাতালের সেবার মান বৃদ্ধিতে অত্যাধুনিক এ্যালকোন ফ্যাকো মেশিন সংযোজন নাটোর সদর থেকে ২৪ হাজার টাকা জাল নোটসহ স্বামী-স্ত্রী কে গ্রেফতার করেছে র‍্যাব-৫ রাজশাহীর চারঘাট উপজেলা প্রেসক্লাবে জরুরী সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে শ্রেষ্ঠ সমবায়ী নির্বাচিত হলেন সাংবাদিক এম এ রউফ নিয়ামতপুরে উপজেলা পরিষদ নির্বাচনে জামানত হারাচ্ছেন ৬ প্রার্থী

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় অবসরপ্রাপ্ত সেনাসদস্যের মৃত্যু হয়েছে

ডেস্ক রিপোর্ট
প্রকাশিতঃ শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

একটি মর্মান্তিক সড়কের দূর্ঘটনায়, আশরাফুল ইসলাম বিপুল (৪৭ বছর বয়সী অবসরপ্রাপ্ত সেনাসদস্য) তার মোটরসাইকেলের সাথে একটি দ্রুতগামী ট্রলির সংঘর্ষে নিহত হন। 

রোববার দুপুরে রাজশাহীর বাঘা উপজেলার মহারাজপুর এলাকায় সুলতানপুর-বিলমারিয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

একই উপজেলার বাসিন্দা বিপুল প্রায় পাঁচ মাস আগে সামরিক চাকরি থেকে অবসর নিয়েছেন। বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, দুপুর সাড়ে ১২টার দিকে সংঘর্ষে বিপুল গুরুতর আহত হন। পাওয়ার ট্রলিটি তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়, এতে গুরুতর আহত হয়, ওসি ইসলাম ব্যাখ্যা করেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দারা দ্রুত তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তাদের দ্রুত পদক্ষেপ সত্ত্বেও, উপস্থিত চিকিত্সকরা পৌঁছানোর পর তাকে মৃত ঘোষণা করেন। 


আরো পড়ুন