শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন

রাজশাহীতে শুটারগান ও ফেন্সিডিলসহ অস্ত্র কারবারী গ্রেপ্তার

প্রথম পাতা
প্রকাশিতঃ শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
শুটারগান

জেলার চারঘাট উপজেলায় ২ টি ওয়ান শুটারগান ও ১০২ বোতল ফেন্সিডিলসহ একজন কুখ্যাত অস্ত্র কারবারীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান র‌্যাব-৫।

বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজশাহী জেলার চারঘাট থানাধীন রাওথা (ঘোষপাড়া) এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

অস্ত্র কারবারীর নাম মোঃ রফিকুল ইসলাম (৪২), সে পেশায় একজন রিকশা চালক। রাজশাহী মতিহার থানাধীন কাজলা (চার রাস্তার মোড়) এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৫ এর পাঠানো একটি প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। তাতে বলা হয়েছে, গ্রেপ্তারকৃত আসামী একজন এলাকার চিহ্নিত মাদক ও অস্ত্র ব্যবসায়ী। সে রিকশায় যাত্রী পরিবহণের পাশা-পাশি দীর্ঘদিন যাবত আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাকি দিয়ে অবৈধ আগ্নেয়াস্ত্র, ফেন্সিডিল ও ইয়াবাসহ বিভিন্ন মাদক সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে এবং রাজশাহীর বিভিন্ন স্থানে সর্বারাহ করে আসছিল।

এছাড়া গ্রেপ্তারকৃত আসামী নিজেও দীর্ঘদিন যাবত হেরোইন ও ইয়াবা সেবন করত। এরই প্রেক্ষিতে র‌্যাবের গোয়েন্দা দল গ্রেপ্তারকৃত আসামীর গতিবিধি পর্যবেক্ষণ করে। ২৩ মে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চারঘাট থানাধীন রাওথা (ঘোষপাড়া) হতে একটি বাজারের ব্যাগে ১০২ বোতল ফেন্সিডিল ও তার প্যান্টের পকেটে থাকা দুটি ওয়ান শুটার গানসহ তাকে হাতে-নাতে আটক করে।

এ ঘটনায় রাজশাহী জেলার চারঘাট থানায় মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

আমাদের সময় 


আরো পড়ুন