মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
নিয়ামতপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সাবরেজিষ্ট্রি অফিসের সংবর্ধনা প্রদান চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি বিদেশি মোবাইল উদ্ধার, আটক-১ রাসিক মেয়রের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ২৩তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশন অনুষ্ঠিত দরজা ভেঙে রুয়েট ছাত্রের ‘ঝুলন্ত’ লাশ উদ্ধার গোদাগাড়ীতে ২টি ওয়ান শুটারগান ও ১৪২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে কেশরহাটে হক রাইডার্স’র উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবুল কাশেমের দাফন সম্পন্ন নিয়ামতপুরে গাঁজাসহ গ্রেপ্তার এক

রাজশাহীতে বিয়ের দাওয়াত খেতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদন
প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ

চলছে বিয়ে বাড়ির আনন্দ উল্লাস। কিন্তু মুহূর্তেই রূপ নিল শোকের। মা ও নানির সাথে বিয়ে খেতে এসেছিলেন তামিম ইসলাম। রাজশাহীর পুঠিয়ায় বিয়ের দাওয়াত খেতে এসে পানিতে ডুবে প্রাণ হারালেন তামিম ইসলাম (১১) নামের এক শিশু।

শনিবার (১৩ এপ্রিল) সকাল ১১ টার দিকে ওই ঘটনা ঘটে। জানা যায় রাজশাহীর চারঘাট নিমপাড়া ইউনিয়নের ভাটপাড়া গ্রামের তামিম ইসলাম তার মা ও নানির সাথে রাজশাহীর পুঠিয়া উপজেলার কান্দ্রা গ্রামের মোস্তফা নামের এক ব্যক্তির মেয়ের বিয়ের দাওয়াত খেতে আসে। বিয়ের কার্যক্রম সবকিছু ঠিকঠাক মতো চলছিল অন্যদিকে ছোট বাচ্চা তামিম পার্শ্ববর্তী এলাকা জুয়েল খলিফা নামের এক ব্যক্তির পুকুরে গোসল করতে যায়। পরে অনেক সময় অতিবাহিত হলেও তামিম ফিরে না আসায় তার মা ও নানী অনেক খোঁজাখুঁজি শুরু করে।

পরে বিয়ের বাড়ির লোকজন পার্শ্ববর্তী ওই পুকুরের পানিতে তামিমকে পড়ে থাকতে দেখে। তামিমকে দ্রুত সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত শিশু তামিম চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের ভাটপাড়া গ্রামের সাদিকুল ইসলামের ছেলে বলে জানা যায়। ওই ঘটনায় বিয়ের বাড়ি ও ঈদের আনন্দ মুহূর্তে শোকে স্তব্ধ হয়ে যায়।

এ বিষয়ে নিহত শিশু তামিমের নানি বলেন, আমরা সবাই বিয়ের বাড়িতে কাজ কাম নিয়ে ব্যস্ত ছিলাম। এই সময়ের মধ্যে আমার নাতি কখন যে অন্যান্য বাচ্চাদের সাথে পুকুরে গোসল করতে গেছে আমরা কেউ টের পায়নি। আমরা টের পেলে হয়তো আজ এই দুর্ঘটনা ঘটতো না এমনটাই বলছিলেন নিহত শিশু তামিমের নানী। এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, ঘটনা সত্য, একজন শিশু বাচ্চা পানিতে ডুবে মারা গেছে।


আরো পড়ুন