মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
নিয়ামতপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সাবরেজিষ্ট্রি অফিসের সংবর্ধনা প্রদান চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি বিদেশি মোবাইল উদ্ধার, আটক-১ রাসিক মেয়রের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ২৩তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশন অনুষ্ঠিত দরজা ভেঙে রুয়েট ছাত্রের ‘ঝুলন্ত’ লাশ উদ্ধার গোদাগাড়ীতে ২টি ওয়ান শুটারগান ও ১৪২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে কেশরহাটে হক রাইডার্স’র উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবুল কাশেমের দাফন সম্পন্ন নিয়ামতপুরে গাঁজাসহ গ্রেপ্তার এক

রাজশাহীতে পুলিশ সার্জেন্টকে ধাক্কা দিয়ে পালানো কিশোর আটক

নিজস্ব প্রতিবেদন
প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

রাজশাহীর পবা বায়া বাজারে মোড়ে এক পুলিশ সার্জেন্টকে ধাক্কা দিয়ে পালিয়েছেন এক কিশোর। রোববার (৩১ মার্চ) সকালে বায়া বাজার চেকপোস্ট এলাকায় এই ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্য হলেন, মো: ফিরোজ। তিনি রাজশাহী মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের সার্জেন্ট হিসেবে কর্মরত আছেন।

পুলিশ বলেন, সকালে পবার বায়া বাজারে পুলিশ সার্জেন্ট ফিরোজ চেক পোস্ট বসিয়ে পেশাগত দায়িত্ব পালন করছিলেন। এসময় এক কিশোর বাইকার তাকে আঘাত করে পালিয়ে যায়। বাইকের আঘাতে পুলিশ সার্জেন্ট হাতে ও পায়ে অনেকটা জখম হয়েছে। পরে তাকে উদ্ধার করে প্রথমে প্রাথমিক চিকিৎসা পরে রাজশাহী মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

এরপর, এয়ারপোর্ট থানা পুলিশ ভূগরইল এলাকা থেকে মোটরসাইকেল সহ আসামি রেজাউল হোসেনকে গ্রেফতার করেছে। গ্রেফতার রেজাউলের বাড়ি পবার ভুগরইল, শিহাবের মোড়ে। এ সময় রেজাউলের ব্যবহৃত মোটর সাইকেলটিও জব্দ করে পুলিশ। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরো পড়ুন