শুক্রবার, ২৪ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
রাজশাহীতে দুর্নীতি জালিয়াতি বদলি বাণিজ্যে মাউশির ডিডি রাজশাহীতে শুটারগান ও ফেন্সিডিলসহ অস্ত্র কারবারী গ্রেপ্তার চারঘাটে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ প্রার্থী কাস্টমস আইন, ২০২৩ বাস্তবায়নকল্পে চাঁপাইনবাবগঞ্জে প্রশিক্ষণ কর্মশালা সরিষাবাড়ীতে নন গ্রুপ কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত চক্ষু হাসপাতালের সেবার মান বৃদ্ধিতে অত্যাধুনিক এ্যালকোন ফ্যাকো মেশিন সংযোজন নাটোর সদর থেকে ২৪ হাজার টাকা জাল নোটসহ স্বামী-স্ত্রী কে গ্রেফতার করেছে র‍্যাব-৫ রাজশাহীর চারঘাট উপজেলা প্রেসক্লাবে জরুরী সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে শ্রেষ্ঠ সমবায়ী নির্বাচিত হলেন সাংবাদিক এম এ রউফ নিয়ামতপুরে উপজেলা পরিষদ নির্বাচনে জামানত হারাচ্ছেন ৬ প্রার্থী

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল যুবকের

প্রথম পাতা
প্রকাশিতঃ শুক্রবার, ২৪ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
রাজশাহীতে ট্রেনে

ট্রেনে কাটা পড়ে রাজশাহীতে এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭ মে) সকাল সাড়ে ১০টার দিকে মহানগরীর ডিঙ্গাডোবা এলাকার মোজাম্মেলের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

পরে খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

এরপর সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

নিহত ওই যুবকের নাম মো. ভুট্টু (৩০)। তিনি মহানগরীর রাজপাড়া থানার আলীগঞ্জ জামালের মোড়ের মো. মন্টুর ছেলে।

রাজশাহী গভর্নমেন্ট রেলওয়ে পুলিশের (জিআরপি) উপপরিদর্শক (এসআই) মেহেদি হাসান জানান, মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী ‘ঢাকা মেইল’ ট্রেনটি মোজাম্মেলের মোড়ে পৌঁছালে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানিয়েছেন যে, নিহত যুবক ভুট্টু নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন। ট্রেন আসতে দেখে কোনো কিছু বুঝে উঠতে না পেরে তিনি রেললাইনের ওপর শুয়ে পড়েছিলেন। এতে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এখন নিহতের মরদেহ ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে তিনি নেশাগ্রস্ত ছিলেন কিনা।

এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

rTV


আরো পড়ুন