শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
মেয়ের বিয়ের ‌‘যৌতুক’ হিসেবে বিসিএস প্রশ্ন দেন পিএসসির সাবেক মেম্বার মোহনপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান বকুলের অভিষেক আন্দোলনকারীকে ‘শিবির অ্যাখ্যা’ দিয়ে মারধরের অভিযোগ রাবি ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে রাজশাহীতে টহল গাড়ি থেকে ছিটকে পুলিশ কনস্টেবলের মৃত্যু পুঠিয়ায় শত বছরের ঐতিহ্যবাহী রথযাত্রার উদ্বোধন কোটা বিরোধী সাংস্কৃতিক আন্দোলনে উত্তাল রাবি , আন্দোলনরত শিক্ষার্থীদের ক্লাস-পরীক্ষা বর্জনের ডাক । রাবি প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জয়পুরহাট জেলা সমিতির বৃক্ষরোপন ঐতিহ্যের ৭০ বছর পেরিয়ে ৭১-এ পদার্পণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ক্যাশলেস সোসাইটি বাস্তবায়ন আলোচনা মোহনপুরে সড়ক দুর্ঘটনায় আহতকে মৃত ভেবে তুলে নিয়ে পালানোর সময় আটক ২

রাজশাহীতে টহল গাড়ি থেকে ছিটকে পুলিশ কনস্টেবলের মৃত্যু

প্রতিবেদকঃ
প্রকাশিতঃ শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1,"adjust":2},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর মোহনপুর থানায় রাত্রিকালীন নিরাপত্তা ডিউটির সময় গাড়ি থেকে ছিটকে পড়ে মারুফ হোসেন (৪৮) নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। তার বাড়ি জয়পুরহাট জেলার জয়পুরহাট থানা সদরের পেঁচুলিয়া গ্রামে। বাবার নাম মৃতঃ আব্দুল হামিদ।

মোহনপুর থানা পুলিশ সুত্রে জানাগেছে, জাতীয় সহায়তা ৯৯৯ এর গাড়িতে বুধবার (১০জুলাই) থানা পুলিশ নিরাপত্তা টহল ডিউটির সময় রাত্রি অনুমান ৪টা ৫ মিনিটের দিকে রাজশাহী-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে কামারপাড়া বাজার হতে কেশরহাট যাওয়ার পথে রায়ঘাটি তেতুলতলা পৌছালে একটি অটোভ্যান চালক টহল গাড়ির সামনে এসে ভ্যানের গতি কমিয়ে ডানদিকে মোড় নিলে ৯৯৯ গাড়ি চালক পুলিশ সদস্য পলাশ অটোচালকের জীবন বাঁচাতে হার্ডব্রেক করে। এসময় টহলগাড়িটি উল্টিয়ে যাবার উপক্রম হয় এবং গাড়ির পেছনে বসে থাকা পুলিশ সদস্য মারুফ হোসেন গাড়ি থেকে ছিটকে রাস্তায় পড়ে। তার মাথার পিছনে এবং বাম পায়ে বাম দিকে টাকনুর পাশে গুরুতর রক্তাক্ত জখম হয়।

ওই গাড়িতে থাকা এসআই আব্দুল হাই, কন্সটেবল রাজ্জাক ও ড্রাইভার পলাশ তাকে উদ্ধার করে। গুরুতর আহত অবস্থায় টহল গাড়িতে উঠিয়ে চিকিৎসার জন্য মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৬টা ৩০ মিনিটে সে মারা যায়। পুলিশ সদস্য মারুফ হোসেন মৃত্যুকালে স্ত্রী, ছেলে ও মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মারুফ হোসেনের অকাল মৃত্যুতে রাজশাহী
পুলিশ সুপার সাইফুর রহমান, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু সালেহ মোহাম্মদ আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)
কে এইচ এম এরশাদ ও মোহনপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল গভীর শোকসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।


আরো পড়ুন