শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
মেয়ের বিয়ের ‌‘যৌতুক’ হিসেবে বিসিএস প্রশ্ন দেন পিএসসির সাবেক মেম্বার মোহনপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান বকুলের অভিষেক আন্দোলনকারীকে ‘শিবির অ্যাখ্যা’ দিয়ে মারধরের অভিযোগ রাবি ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে রাজশাহীতে টহল গাড়ি থেকে ছিটকে পুলিশ কনস্টেবলের মৃত্যু পুঠিয়ায় শত বছরের ঐতিহ্যবাহী রথযাত্রার উদ্বোধন কোটা বিরোধী সাংস্কৃতিক আন্দোলনে উত্তাল রাবি , আন্দোলনরত শিক্ষার্থীদের ক্লাস-পরীক্ষা বর্জনের ডাক । রাবি প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জয়পুরহাট জেলা সমিতির বৃক্ষরোপন ঐতিহ্যের ৭০ বছর পেরিয়ে ৭১-এ পদার্পণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ক্যাশলেস সোসাইটি বাস্তবায়ন আলোচনা মোহনপুরে সড়ক দুর্ঘটনায় আহতকে মৃত ভেবে তুলে নিয়ে পালানোর সময় আটক ২

মোহনপুরে সড়ক দুর্ঘটনায় আহতকে মৃত ভেবে তুলে নিয়ে পালানোর সময় আটক ২

ফিরোজ আলম
প্রকাশিতঃ শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে মোহনপুর উপজেলা বাকশিমইল ইউপির ভাতুড়িয়া সইপাড়া মোড়ে এক ব্যক্তি পিকআপের ধাক্কায় আহত হয়েছে।

বুধবার ভোর রাতে এ দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তি হলেন, মোহনপুর উপজেলা ভাতুড়িয়া গ্রামের জেকের আলীর ছেলে মহাইমিনুল (২২)। তবে ঘটনার পর পিকআপ চালক আহতকে মৃত ভেবে উঠিয়ে নেয়ার চেষ্টা করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আহত ব্যক্তি তার বন্ধুকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেখে বাড়ী ফেরার পথে রাজশাহীর দিক থেকে আসা একটি পিকআপ তাকে সজরে ধাক্কা দেয়। এতে তিনি আহত হন। তিনি জ্ঞান হারিয়ে ফেললে পিকআপের চালকসহ গাড়িতে থাকা ব্যক্তিরা আহত ব্যক্তি মারা গেছে ভেবে তাকে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেন।

এ সময় এক ব্যক্তি বিষয়টি দেখতে পেয়ে তিনিও গাড়িতে চেপে বসেন। পরে তাকে শ্বাসরুদ্ধ করে মেরে ফেলার চেষ্টা করে। এসময় তিনি চিৎকার দিলে এলাকার লোকজন কেশরহাট এলাকায় গাড়িটি আটক করে। একই সাথে গাড়ির চালক ফিরোজ মিয়া (৩০), সঙ্গে থাকা হেল্পার শ্রীঃ শিপেন দাস (২২) আটক করা হয়। আর পিকআপ চালক ও হেলপার দুজনকেই পুলিশ হেফাজতে নেয়।

আহত ব্যক্তিকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল জানান, দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো পড়ুন