মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
নিয়ামতপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সাবরেজিষ্ট্রি অফিসের সংবর্ধনা প্রদান চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি বিদেশি মোবাইল উদ্ধার, আটক-১ রাসিক মেয়রের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ২৩তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশন অনুষ্ঠিত দরজা ভেঙে রুয়েট ছাত্রের ‘ঝুলন্ত’ লাশ উদ্ধার গোদাগাড়ীতে ২টি ওয়ান শুটারগান ও ১৪২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে কেশরহাটে হক রাইডার্স’র উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবুল কাশেমের দাফন সম্পন্ন নিয়ামতপুরে গাঁজাসহ গ্রেপ্তার এক

তাহেরপুরে গত ১বছরে দেড় ডজন মোটরসাইকেল চুরি ধরাছোঁয়ার বাহিরে চোরেরা

শিমুল খান সজিব
প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
মোটরসাইকেল চুরি

শিমুল খান সজিব, বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভায় একের পর এক মোটরসাইকেল চুরির ঘটনা ঘটলেও অজানা কারণে ধরাছোঁয়ার বাইরে চোরেরা।

এলাকাবাসীর বরাত দিয়ে জানা যায়, গত এক বছরে রাজশাহীর বৃহত্তর কাঁচামালের বাজার তাহেরপুর ও আশেপাশের এলাকা থেকে প্রায় ১৮টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।সিসিটিভি ফুটেজ থাকার পরেও চোরদের সনাক্ত করতে পারেনি পুলিশ।

এজহার সুত্রে ও এলাকাবাসী সুত্রে জানা গেছে চলতি বছরের মার্চ মাসের ২২তারিখে অনুমানিক সকাল ১১টার সময় তাহেরপুর বাজারের পুরাতন পেঁয়াজ হাটা মসজিদের পশ্চিম পাশ থেকে পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা শহিদুজ্জামান মন্ডলের ১৫০সিসি পালসার মোটরসাইকেল চুরি হয়।চুরি হওয়ার সময়ের সিসিটিভি ফুটেজ থাকা সর্তেও কোন অপরাধী কে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
খোদ ডিএসবি সদস্যের মোটরসাইকেলটিও চুরি হয়েছে গত বছর তবুও চোরেরা রয়েছে ধরাছোঁয়ার বাহিরে।এছাড়াও তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের সাবেক পুলিশ সদস্যের মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে।

হাবুলু সরদারের পালসার মোটরসাইকেল, রফিকুল ইসলামের ডিস্কোভার মোটরসাইকেল,কিটনাশক ব্যবসায়ি ইয়াহিয়া কাজীর পালসার মোটরসাইকেল সহ প্রায় ১৮টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।

তাহেরপুর পৌরসভার বাসিন্দা পারভেজ আলম বলেন,আমার ১টা মোটরসাইকেল চুরি হয়েছে কিন্তু চোর গ্রেফতার বা গাড়ি উদ্ধার হয়নি।আমরা চোরের ভয়ে বাজারে মোটরসাইকেল নিয়ে আসতে পারি না।সব সময় আশংকায় থাকি কখন যেন চুরি হয় শখের মোটরসাইকেলটি।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন,ইতোমধ্যে ৩ চোর কে গ্রেফতার করা হয়েছে এবং চুরি যাওয়া মোটরসাইকেল গুলো উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।


আরো পড়ুন