মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
নিয়ামতপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সাবরেজিষ্ট্রি অফিসের সংবর্ধনা প্রদান চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি বিদেশি মোবাইল উদ্ধার, আটক-১ রাসিক মেয়রের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ২৩তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশন অনুষ্ঠিত দরজা ভেঙে রুয়েট ছাত্রের ‘ঝুলন্ত’ লাশ উদ্ধার গোদাগাড়ীতে ২টি ওয়ান শুটারগান ও ১৪২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে কেশরহাটে হক রাইডার্স’র উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবুল কাশেমের দাফন সম্পন্ন নিয়ামতপুরে গাঁজাসহ গ্রেপ্তার এক

পুঠিয়ায় বাস মালিকের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছে সুপার ভাইজার

মোঃ আরিফুল হক (রুবেল)
প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
মালিকের হুমকি

মোঃ আরিফুল হক (রুবেল) পুঠিয়া (রাজশাহী): রাজশাহীর পুঠিয়ায় শাকিল নামের বাস মালিকের বিরুদ্ধে সুপারভাইজারকে হুমকি দেওয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে। বুধবার এই অভিযোগ করেছে ভুক্তভোগী সুপারভাইজার রাসেলের স্ত্রী শিরীন আক্তার।

শিরীন আক্তার জানান, তাদের বাড়ি ও বাস মালিকের বাড়ি পুঠিয়ার ঝলমলিয়া এলাকায় প্রায় কাছাকাছি। তার স্বামী রাসেল পুঠিয়ার ঝলমলিয়া এলাকার বাস মালিক শাকিলের তন্ময় ট্রাভেলসের সুপারভাইজার ছিল। বছরখানেক আগে তার স্বামীর বিরুদ্ধে এক লাখ টাকা চুরির অভিযোগ তোলে শাকিল। কিন্তু ঢাকা থেকে রাজশাহীতে আসা ওই পরিবহন যাত্রীদের ভাড়া বাবদ দশ/পনেরো হাজার টাকা আয় হতে পারে। এমন মিথ্যা অভিযোগে তার স্বামীকে মারধর করে হাত পা ভেঙে ফেলার হুমকি দেওয়ায় জীবন বাঁচাত সে এখন পালিয়ে বেড়াচ্ছে। একটি মেয়ে নিয়ে মানবেতর জীবন পার করছি এখন।

তিনি আরও বলেন, থানায় অভিযোগ দিয়েছি শুনে গতকাল বৃহস্পতিবার মোবাইল ফোনে তাকে গালিগালাজ ও হুমকি দিয়েছে শাকিল। আমরা তার হাত থেকে বাঁচতে চাই।অভিযোগের বিষয়ে বাস মালিক শাকিল বলেন, তাদেরকে কোনো হুমকি দেননি তিনি। রাসেলের হাত পা ভেঙে ফেলা হবে এমন কথাও কাউকে বলেননি তিনি। তবে রাসেল তার এক লাখ টাকা নিয়ে পালিয়ে গেছে বলে তিনি দাবি করেন।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান জানান, একজন নারী থানায় এসে বুধবার একটি লিখিত অভিযোগ করেছে। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

পুঠিয়ায় ইউপি চেয়ারম্যান প্রার্থীর প্রচারকারী ভ্যানচালককে মারধর করায় মামলা


আরো পড়ুন