শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
রাজশাহীতে দুর্নীতি জালিয়াতি বদলি বাণিজ্যে মাউশির ডিডি রাজশাহীতে শুটারগান ও ফেন্সিডিলসহ অস্ত্র কারবারী গ্রেপ্তার চারঘাটে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ প্রার্থী কাস্টমস আইন, ২০২৩ বাস্তবায়নকল্পে চাঁপাইনবাবগঞ্জে প্রশিক্ষণ কর্মশালা সরিষাবাড়ীতে নন গ্রুপ কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত চক্ষু হাসপাতালের সেবার মান বৃদ্ধিতে অত্যাধুনিক এ্যালকোন ফ্যাকো মেশিন সংযোজন নাটোর সদর থেকে ২৪ হাজার টাকা জাল নোটসহ স্বামী-স্ত্রী কে গ্রেফতার করেছে র‍্যাব-৫ রাজশাহীর চারঘাট উপজেলা প্রেসক্লাবে জরুরী সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে শ্রেষ্ঠ সমবায়ী নির্বাচিত হলেন সাংবাদিক এম এ রউফ নিয়ামতপুরে উপজেলা পরিষদ নির্বাচনে জামানত হারাচ্ছেন ৬ প্রার্থী

পুঠিয়ায় ইউপি চেয়ারম্যান প্রার্থীর প্রচারকারী ভ্যানচালককে মারধর করায় মামলা 

Sowed Mahamud
প্রকাশিতঃ শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
ভ্যানচালককে মারধর

মোঃ আরিফুল হক (রুবেল) পুঠিয়া (রাজশাহী): রাজশাহীর পুঠিয়া সদর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আশরাফ খাঁন ঝন্টুর প্রচারকারী ভ্যানচালক সবুজ আলী (৩০) কে মারধরের অভিযোগে শুক্রবার থানায় মামলা করা হয়েছে।

মামলার আসামিরা হলো প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম জুয়েলের সমর্থক খলিফা পাড়ার মৃত বাক্কারের ছেলে সান (২৫) ও মৃত শের মোহাম্মদের ছেলে সম্রাট (২০) এবং কৃষ্ণপুরের মৃত শাহাবুদ্দিনের ছেলে শাকিল (২৩)।

মামলা সূত্রে প্রকাশ, সবুজ আলী তার ভ্যানযোগে আশরাফ খান ঝন্টুর ঘোড়া প্রতীকের প্রচার করতে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে খলিফা পাড়ায় গেলে আসামিরা সহ ৭/৮ জন তার গতিরোধ করে একটি মাইক ও মাইকের ব্যাটারি ভাঙচুর করে পাশের পুকুরে ফেলে দেয়। সে বাধা দিলে তাকে কিল-ঘুষিসহ লাঠি দিয়ে পেটানো হয়। একপর্যায়ে তার গলায় চাকু ধরে তাকে শাসিয়ে দেওয়া হয়।বর্তমান চেয়ারম্যান আশরাফ খাঁন ঝন্টু বলেন, তার প্রচারকারীকে মারধর ও মাইক ভাঙচুর করায় আইনের আশ্রয় নেয়া হয়েছে।

আগামী রোববার পুঠিয়া সদর ইউনিয়নের নির্বাচন। গত ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে জয়ী হয়েছিলেন আশরাফ খান ঝন্টু। এবার ঘোড়া প্রতীকে লড়ছেন চেয়ারম্যান পদে। অপর প্রার্থী পুঠিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জুয়েল আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে লড়ছেন। চেয়ারম্যান পদে দু’জনেই আওয়ামীলীগের হওয়ায় বিভক্ত হয়ে পড়েছে স্থানীয় নেতাকর্মীরা।

এদিকে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান জানান, ভ্যানচালক সবুজ আলী থানায় একটি মামলা করেছে। কাউকে ছাড় দেওয়া হবে না। দু’ পক্ষের মধ্যে যাতে কোনো অঘটন না ঘটে সে জন্য পুলিশ সচেষ্ট আছে।

 

পুঠিয়ায় বাস মালিকের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছে সুপার ভাইজার


আরো পড়ুন