মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
নিয়ামতপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সাবরেজিষ্ট্রি অফিসের সংবর্ধনা প্রদান চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি বিদেশি মোবাইল উদ্ধার, আটক-১ রাসিক মেয়রের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ২৩তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশন অনুষ্ঠিত দরজা ভেঙে রুয়েট ছাত্রের ‘ঝুলন্ত’ লাশ উদ্ধার গোদাগাড়ীতে ২টি ওয়ান শুটারগান ও ১৪২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে কেশরহাটে হক রাইডার্স’র উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবুল কাশেমের দাফন সম্পন্ন নিয়ামতপুরে গাঁজাসহ গ্রেপ্তার এক

রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের দাহ সম্পন্ন

জাকির হোসেন
প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
বীরমুক্তিযোদ্ধা

জাকির হোসেন,নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধিঃ

খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাহ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার হাজিনগর ইউনিয়নের শিবপুরে এলাকায় নিজ বাড়িতে তাঁর মৃত্যু হয়। আজ (শুক্রবার) সকালে শিবপুর শ্মশানে তাঁকে দাহ করা হয়।
এর আগে পুলিশের একটি দল এই বীর মুক্তিয্দ্ধোাকে গার্ড অফ অনার প্রদান করেন। এসময় সেখানে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) ইমতিয়াজ মোরশেদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলামসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। পরে আত্মীয় স্বজনরা তার দাহ সম্পন্ন করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী,২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
এর আগে গতকাল ধীরেশ চন্দ্র মজুমদার এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেন খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।

এক শোকবার্তায় খাদ্যমন্ত্রী ধীরেশ চন্দ্র মজুমদার এর আত্মার চির শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস‍্যদের প্রতি গভীর সমবেদনা জানান।


আরো পড়ুন