শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
রাজশাহীতে দুর্নীতি জালিয়াতি বদলি বাণিজ্যে মাউশির ডিডি রাজশাহীতে শুটারগান ও ফেন্সিডিলসহ অস্ত্র কারবারী গ্রেপ্তার চারঘাটে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ প্রার্থী কাস্টমস আইন, ২০২৩ বাস্তবায়নকল্পে চাঁপাইনবাবগঞ্জে প্রশিক্ষণ কর্মশালা সরিষাবাড়ীতে নন গ্রুপ কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত চক্ষু হাসপাতালের সেবার মান বৃদ্ধিতে অত্যাধুনিক এ্যালকোন ফ্যাকো মেশিন সংযোজন নাটোর সদর থেকে ২৪ হাজার টাকা জাল নোটসহ স্বামী-স্ত্রী কে গ্রেফতার করেছে র‍্যাব-৫ রাজশাহীর চারঘাট উপজেলা প্রেসক্লাবে জরুরী সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে শ্রেষ্ঠ সমবায়ী নির্বাচিত হলেন সাংবাদিক এম এ রউফ নিয়ামতপুরে উপজেলা পরিষদ নির্বাচনে জামানত হারাচ্ছেন ৬ প্রার্থী

বাবা হারালেন পার্থ বড়ুয়া

Sowed Mahamud
প্রকাশিতঃ শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

দেশের ঐতিহ্যবাহী ব্যান্ডদল সোলসের অন্যতম সদস্য ও জনপ্রিয় গায়ক পার্থ বড়ুয়া বাবাকে হারিয়েছেন। মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে ১টা ১৫ মিনিটের দিকে তার বাবা বিমল কান্তি বড়ুয়া পরলোকগমন করেন। তার বয়স হয়েছিল ৯০। দীর্ঘদিন ধরেই তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

বিমল কান্তি বড়ুয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে ও পার্থর ছোট ভাই দীপন বড়ুয়া। তিনি জানান, ঢাকার বাসাতেই মারা গেছেন বাবা। তার মরদেহ বারডেমের হিমঘরে রাখার প্রস্ততি নেওয়া হচ্ছে। পার্থ বড়ুয়ার গ্রামের বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ইছামতী গ্রামে।

বিমল কান্তি বড়ুয়ার অন্ত্যেষ্টিক্রিয়া সেখানেই সম্পন্ন হবে বলে জানা গেছে। এদিকে গত ১ মে রাতে ব্যক্তিগত কাজে যুক্তরাজ্যে গেছেন পার্থ বড়ুয়া। বাবার মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন এই গায়ক।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন।


আরো পড়ুন