মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
নিয়ামতপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সাবরেজিষ্ট্রি অফিসের সংবর্ধনা প্রদান চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি বিদেশি মোবাইল উদ্ধার, আটক-১ রাসিক মেয়রের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ২৩তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশন অনুষ্ঠিত দরজা ভেঙে রুয়েট ছাত্রের ‘ঝুলন্ত’ লাশ উদ্ধার গোদাগাড়ীতে ২টি ওয়ান শুটারগান ও ১৪২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে কেশরহাটে হক রাইডার্স’র উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবুল কাশেমের দাফন সম্পন্ন নিয়ামতপুরে গাঁজাসহ গ্রেপ্তার এক

রাজশাহী বাঘায় সড়কে নিথর দেহ ,পাশেই পড়ে ছিল ফেনসিডিল

প্রথম পাতা
প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
ফেনসিডিল

রাজশাহীর বাঘায় ফেন্সিডিল বহনকালে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে শহীদ হোসেন (৩৫) নামে একজন নিহত ও জনি আহম্মেদ (৩২) নামে একজন আহত হয়েছে।

শহীদ হোসেন পুঠিয়া উপজেলার দুর্লভপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে এবং জনি আহম্মেদ চারঘাট উপজেলার ঝিকড়া গ্রামের জমির উদ্দিনের ছেলে।

১০ মে, শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের বিনোদপুর বাজারে এ ঘটনা ঘটে।

সড়কে লাশের পাশে পড়ে থাকা ফেন্সিডিল দেখে ধারণা করা হয়েছে মোটরসাইকেলে ফেন্সিডিল বহনকালে দুর্ঘটনার কবলে পড়ে তারা।

বিনোদপুর বাজারের নৈশ প্রহরী ফজর আলী জানান, বাঘা-চারঘাট সড়কের পূর্বদিক থেকে দ্রুতগতির একটি মোটরসাইকেলে দুইজন পশ্চিমদিকে চারঘাটে যাচ্ছিল। অপর দিক থেকে আসা একটি মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বিকট শব্দ হয়। সেই শব্দ শুনে ঘটনাস্থলে গিয়ে দেখেন, চূর্ণ–বিচূর্ণ মোটরসাইকেলের পাশে একজন মানুষের নিথর দেহ সড়কে পড়ে আছে। আরেকজন কাতরাচ্ছে। তাদের পাশে পড়ে ছিল ফেন্সিডিল। তার ডাকে স্থানীয়রা এসে একজনকে মৃত অবস্থায় পান। পুলিশ ঘটনাস্থলে এসে আহতকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান এবং নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। নাম প্রকাশ না করে স্থানীয়দের কেউ কেই জানিয়েছেন কতিপয় লোকজন ঘটনাস্থল থেকে কিছু ফেন্সিডিল সরিয়ে নিয়েছেন।

বাঘা থানার সহকারী পরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে ২৫ বোতল ফেন্সিডিল ও মোটর সাইকেলের অক্ষত অংশ জব্দ করা হয়েছে। জব্দ করা ফেন্সিডিলের মধ্যে ১০ বোতল ভালো ও নষ্ট ১৫ বোতল পাওয়া গেছে। নিহতের বোনের লিখিত আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা দায়ের করা হয়েছে।

তিনি জানান, প্রাথমিক তদন্তে লাশ ও মোটরসাইকেলের পাশে ফেন্সিডিল পড়ে থাকা দেখে ধারণা করা হয়েছে, বাঘার সীমান্ত এলাকা থেকে তারা ফেন্সিডিল বহন করছিল।

bbarta24


আরো পড়ুন