শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
রাজশাহীতে দুর্নীতি জালিয়াতি বদলি বাণিজ্যে মাউশির ডিডি রাজশাহীতে শুটারগান ও ফেন্সিডিলসহ অস্ত্র কারবারী গ্রেপ্তার চারঘাটে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ প্রার্থী কাস্টমস আইন, ২০২৩ বাস্তবায়নকল্পে চাঁপাইনবাবগঞ্জে প্রশিক্ষণ কর্মশালা সরিষাবাড়ীতে নন গ্রুপ কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত চক্ষু হাসপাতালের সেবার মান বৃদ্ধিতে অত্যাধুনিক এ্যালকোন ফ্যাকো মেশিন সংযোজন নাটোর সদর থেকে ২৪ হাজার টাকা জাল নোটসহ স্বামী-স্ত্রী কে গ্রেফতার করেছে র‍্যাব-৫ রাজশাহীর চারঘাট উপজেলা প্রেসক্লাবে জরুরী সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে শ্রেষ্ঠ সমবায়ী নির্বাচিত হলেন সাংবাদিক এম এ রউফ নিয়ামতপুরে উপজেলা পরিষদ নির্বাচনে জামানত হারাচ্ছেন ৬ প্রার্থী

স্মার্ট বাগমারা বিনির্মাণে চেয়ারম্যান প্রার্থী আঃ রাজ্জাক বাবুর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত

শিমুল খান সজিব
প্রকাশিতঃ শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
নির্বাচনী

শিমুল খান সজিব, বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২১ মে। উক্ত নির্বাচন ঘিরে এরই মধ্যে প্রচার-প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছে প্রার্থীরা। এবার প্রথম বারের মতো আনারস প্রতীক নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ গ্রহণ করেছেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আঃ রাজ্জাক সরকার ওরফে আর্ট বাবু।

তিনি বাগমারা উপজেলার পাশাপাশি প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় কৃষকলীগকে সুসংগঠিত করেছেন। বাগমারাকে এবার স্মার্ট উপজেলা হিসেবে তৈরি করতে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন আর্ট বাবু। নির্বাচনের বেশি সময় না থাকায় নির্বাচনী প্রচার-প্রচারণা আর পথসভা করে চলেছেন সর্বদা।

১৬টি ইউনিয়ন আর ২টি পৌরসভা নিয়ে বাগমারা উপজেলা গঠিত। বৃহৎ উপজেলা হওয়ায় অনেক ব্যস্ত সময় পার করছেন আঃ রাজ্জাক সরকার ওরফে আর্ট বাবু। আনারস প্রতীক নিয়ে তিনি নির্বাচিত হতে পারলে আধুনিক বাগমারায় স্মার্ট হিসেবে গড়ে তুলবেন। নির্বাচনী আচরণবিধি মেনে প্রতি দিন প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি। এরই মধ্যে উপজেলার তাহেরপুর পৌরসভা, গোয়ালকান্দি ইউনিয়ন, শুভডাঙ্গা ইউনিয়ন, হামিরকুৎসা ইউনিয়ন সহ বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়েছেন।

আনারস প্রতীকে ভোট চেয়ে দলীয় নেতৃবৃন্দ সহ কর্মী-সমর্থকদের নিয়ে ঘুরছেন ভোটারদের বাড়ি বাড়ি। এছাড়াও গুরুত্বপূর্ণ মোড় এবং বাজারে করছেন পথসভা। রক্তাক্ত বাগমারায় যেন আবারও কোন অপশক্তি মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সে জন্য তিনি কাজ করবেন। প্রতিটি সেবা জনগণের দৌড় গড়ায় গিয়ে পৌঁছে দিবেন। সরকারি সেবা নিতে কেউ যেন হয়রানির শিকার না হন সে ব্যাপারে বিশেষ গুরুত্ব প্রদান করবেন।

প্রচার-প্রচারণা শেষে আঃ রাজ্জাক সরকার ওরফে আর্ট বাবু বলেন, আমি বাগমারার আপামর জনগণের প্রার্থী। আমি কোন একক ব্যক্তির না। আমার প্রতীক আনারস। আনারস প্রতীক হচ্ছে শান্তি আর উন্নয়নের প্রতীক। ভোটাররা আমার সাথে আছে। ভোটাররা আমাকে বিজয়ী করলে সকলের সহযোগিতায় বাগমারা থেকে সকল প্রকার অন্যায়, দুর্নীতি আর অবৈধ কাজকে বিদায় করে দেব। জনপ্রতিনিধি হবে জনগণের সেবক। আমি আশাবাদী আগামী ২১ মে বাগমারাবাসী আমার আনারস প্রতীককে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করবে।


আরো পড়ুন