শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
রাজশাহীতে দুর্নীতি জালিয়াতি বদলি বাণিজ্যে মাউশির ডিডি রাজশাহীতে শুটারগান ও ফেন্সিডিলসহ অস্ত্র কারবারী গ্রেপ্তার চারঘাটে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ প্রার্থী কাস্টমস আইন, ২০২৩ বাস্তবায়নকল্পে চাঁপাইনবাবগঞ্জে প্রশিক্ষণ কর্মশালা সরিষাবাড়ীতে নন গ্রুপ কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত চক্ষু হাসপাতালের সেবার মান বৃদ্ধিতে অত্যাধুনিক এ্যালকোন ফ্যাকো মেশিন সংযোজন নাটোর সদর থেকে ২৪ হাজার টাকা জাল নোটসহ স্বামী-স্ত্রী কে গ্রেফতার করেছে র‍্যাব-৫ রাজশাহীর চারঘাট উপজেলা প্রেসক্লাবে জরুরী সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে শ্রেষ্ঠ সমবায়ী নির্বাচিত হলেন সাংবাদিক এম এ রউফ নিয়ামতপুরে উপজেলা পরিষদ নির্বাচনে জামানত হারাচ্ছেন ৬ প্রার্থী

নিয়ামতপুরে উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ কর্মকর্তাদের ভোট গ্রহণ প্রশিক্ষণ 

প্রতিবেদকঃ
প্রকাশিতঃ শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

জাকির হোসেন -নিয়ামতপুর প্রতিনিধিঃ নওগাঁর নিয়ামতপুরে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলার ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

নিয়ামতপুট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার ইমতিয়াজ মোরশেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা প্রশাষক গোলাম মাওলা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার(এসপি) রাশিদুল হক, জেলা নির্বাচন অফিসার তারিফুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন রিটার্নিং কর্মকর্তা রাশেদুল হাসান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম প্রমূখ।

কর্মশালায় অতিথিরা দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। কর্মশালায় ৬৭৩ জন প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসার হিসেবে প্রশিক্ষণ কর্মশালায় উপস্থিত ছিলেন।


আরো পড়ুন