শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
রাজশাহীতে দুর্নীতি জালিয়াতি বদলি বাণিজ্যে মাউশির ডিডি রাজশাহীতে শুটারগান ও ফেন্সিডিলসহ অস্ত্র কারবারী গ্রেপ্তার চারঘাটে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ প্রার্থী কাস্টমস আইন, ২০২৩ বাস্তবায়নকল্পে চাঁপাইনবাবগঞ্জে প্রশিক্ষণ কর্মশালা সরিষাবাড়ীতে নন গ্রুপ কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত চক্ষু হাসপাতালের সেবার মান বৃদ্ধিতে অত্যাধুনিক এ্যালকোন ফ্যাকো মেশিন সংযোজন নাটোর সদর থেকে ২৪ হাজার টাকা জাল নোটসহ স্বামী-স্ত্রী কে গ্রেফতার করেছে র‍্যাব-৫ রাজশাহীর চারঘাট উপজেলা প্রেসক্লাবে জরুরী সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে শ্রেষ্ঠ সমবায়ী নির্বাচিত হলেন সাংবাদিক এম এ রউফ নিয়ামতপুরে উপজেলা পরিষদ নির্বাচনে জামানত হারাচ্ছেন ৬ প্রার্থী

তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করেছে ফ্রেন্ডস ব্লাড লাভারস

আসাদুল্লাহ সানি
প্রকাশিতঃ শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন

মোঃ আসাদুল্লাহ সনি,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

তীব্র তাপপ্রবাহে শতাধিক রিকশাচালক, শ্রমজীবী মানুষ ও প্রথচারীদের মাঝে বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন বিতরণ করেছে ফ্রেন্ডস লাভারস নামে একটি সেচ্ছাসেবী সংগঠন। আজ বৃহস্পতিবার (২ মে) দুপুরে জেলা শহরের প্রাণকেন্দ্র বিশ্বরোড মোড়ে এইসব বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ফ্রেন্ডস ব্লাড লাভারস এর প্রতিষ্ঠাতা মো: সজীব উজ্জামান সাফিন ও নাঈম ইসলাম। এছাড়াও আরো উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ব্লাড লাভারস এর সদস্য মো: আব্দুল আলিম, নুর আলম সিদ্দিকী, আরিয়ান রাসেল, আলিফ, রিফাত সহ আরো অন্যান্য সদস্য বৃন্দ।

পানি ও খাবার স্যালাইন পেয়ে শ্রমজীবী ও রিকশাচালকরা বলেন, এই প্রচন্ড গরমে আমাদের কথা চিন্তা করে যে উপহার দিয়েছে তা পেয়ে আমরা খুব খুশি হয়েছি।


আরো পড়ুন