মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
নিয়ামতপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সাবরেজিষ্ট্রি অফিসের সংবর্ধনা প্রদান চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি বিদেশি মোবাইল উদ্ধার, আটক-১ রাসিক মেয়রের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ২৩তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশন অনুষ্ঠিত দরজা ভেঙে রুয়েট ছাত্রের ‘ঝুলন্ত’ লাশ উদ্ধার গোদাগাড়ীতে ২টি ওয়ান শুটারগান ও ১৪২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে কেশরহাটে হক রাইডার্স’র উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবুল কাশেমের দাফন সম্পন্ন নিয়ামতপুরে গাঁজাসহ গ্রেপ্তার এক

তানোর ও গোদাগাড়ীতে অপরাধ নিয়ন্ত্রণে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

দেলোয়ার হোসেন সোহেল
প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
তানোর ও গোদাগাড়ীতে

তানোর ও গোদাগাড়ীতে অপরাধ নিয়ন্ত্রণে বিট পুলিশিং সমাবেশ!

দেলোয়ার হোসেন সোহেল,

আপনার পুলিশ আপনার পাশে ও বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ এ স্লোগান নিয়ে যৌন হয়রানি,”সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, যৌতুক, চুরি ও ডাকাতি ” নারী নির্যাতন সহ সমাজে ঘটে যাওয়া সকল ধরনের অপরাধ নির্মূলের লক্ষে তানোর ও গোদাগাড়ী মডেল থানায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা পুলিশ সুপার সাইফুর রহমানের নির্দেশনায় তানোর ও গোদাগাড়ী মডেল থানার বিভিন্ন ইউপি ও পৌরসভায় পুলিশিং সেবা জনগণের দোরগোড়ায় পোঁছে দিতে সকল শ্রেণী পেশার মানুষদের নিয়ে বিট পুলিশিং এর আয়োজন করা হয়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর মতিনের নেতৃত্বে পৌরসভার ১ নং বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার( তানোর ও গোদাগাড়ীতে সার্কেল) সোহেল রানা।

এদিকে একি দিনে অপরাধ নির্মূলে তানোর থানার অফিসার ইনচার্জ আব্দুর রহিমের নেতৃত্বে উপজেলার কামারগাঁ ইউপি (৮ নং বিট পুলিশিং) এর আওতায় বিভিন্ন ওয়ার্ডের জনসাধারণকে নিয়ে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে এসময় উপস্থিত ছিলেন এ এস আই মজনুসহ তানোর থানার অফিসার বিন্দুরা।

তানোর ও গোদাগাড়ী থানার সকল শ্রেণী পেশা মানুষের কাছ থেকে সকল ধরনের অপরাধ নির্মূলে তথ্য দিয়ে সহযোগিতা চেয়েছেন এ এসপি সোহেল রানা। তানোর ও গোদাগাড়ীকে অপরাধ মুক্ত রাখতে সকলকে নিয়ে কাজ করার দৃঢ় প্রত্যাশা করেন তিনি।

 

ডিএমপির এডিসি-এসির বদলি

 


আরো পড়ুন