শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
রাজশাহীতে দুর্নীতি জালিয়াতি বদলি বাণিজ্যে মাউশির ডিডি রাজশাহীতে শুটারগান ও ফেন্সিডিলসহ অস্ত্র কারবারী গ্রেপ্তার চারঘাটে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ প্রার্থী কাস্টমস আইন, ২০২৩ বাস্তবায়নকল্পে চাঁপাইনবাবগঞ্জে প্রশিক্ষণ কর্মশালা সরিষাবাড়ীতে নন গ্রুপ কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত চক্ষু হাসপাতালের সেবার মান বৃদ্ধিতে অত্যাধুনিক এ্যালকোন ফ্যাকো মেশিন সংযোজন নাটোর সদর থেকে ২৪ হাজার টাকা জাল নোটসহ স্বামী-স্ত্রী কে গ্রেফতার করেছে র‍্যাব-৫ রাজশাহীর চারঘাট উপজেলা প্রেসক্লাবে জরুরী সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে শ্রেষ্ঠ সমবায়ী নির্বাচিত হলেন সাংবাদিক এম এ রউফ নিয়ামতপুরে উপজেলা পরিষদ নির্বাচনে জামানত হারাচ্ছেন ৬ প্রার্থী

তানোরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

দেলোয়ার হোসেন সোহেল
প্রকাশিতঃ শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন

রাজশাহী তানোর উপজেলায় যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।

মঙ্গলবার (২৬ মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে দিনব্যাপী নানা কর্মসূচী পালন করা হয়েছে।

এর আগে সকাল ৬ টায় তানোর উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ৩১ বার তোপধধনি ও শহীদ মিনারে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্প মাল্য অর্পণের মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়। সরকারি ও বে-সরকারি প্রতিষ্ঠান গুলোতে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

তানোর উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামের মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সমাবেশ, কুচকায়াজ ও শারীরিক কসরত প্রদর্শিত করে।

মহান স্বাধীনতা দিবসের আলোচনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। উপজেলা নির্বাহী অফিসার মুস্তাফিজুর রহমান। তানোর থানার অফিসার ইনচার্জ আব্দুর রহিম।

এসময় উপস্থিত ছিলেন তানোর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সনিয়া সরদার। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বর্ণাবাস হাসদাকসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দরা।

স্বাধীনতা দিবস উপলক্ষে উপজেলার হাসপাতাল, এতিমখানা এবং প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। এবং উপজেলার সকল ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত ও প্রার্থনার আয়োজন করা হয়।

পরে প্রতিবছরের ন্যায় তানোর উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধাগণদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 


আরো পড়ুন