মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
নিয়ামতপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সাবরেজিষ্ট্রি অফিসের সংবর্ধনা প্রদান চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি বিদেশি মোবাইল উদ্ধার, আটক-১ রাসিক মেয়রের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ২৩তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশন অনুষ্ঠিত দরজা ভেঙে রুয়েট ছাত্রের ‘ঝুলন্ত’ লাশ উদ্ধার গোদাগাড়ীতে ২টি ওয়ান শুটারগান ও ১৪২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে কেশরহাটে হক রাইডার্স’র উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবুল কাশেমের দাফন সম্পন্ন নিয়ামতপুরে গাঁজাসহ গ্রেপ্তার এক

তানোরে পুলিশের অভিযানে মাদক সাম্রাজ্যের স্বামী স্ত্রী মাদকসহ আটক

দেলোয়ার হোসেন সোহেল
প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

দেলোয়ার হোসেন সোহেল

রাজশাহী তানোর থানার চৌকস পুলিশ টিমের অভিযানে মাদক সাম্রাজ্যের স্বামী স্ত্রীকে আটক করা হয়েছে।
জানা গেছে ২৯ মার্চ সিনিয়ার সহকারী পুলিশ সুপার সোহেল রানা নির্দেশনায় অফিসার ইনচার্জ আব্দুর রহিমের নেতৃত্বে চৌকস পুলিশ টিমের (নিয়মিত) মাদক বিরোধী অভিযান চালিয়ে তানোর পৌর সদর এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী আকরাম ও তার স্ত্রী শরিফাকে ২০ গ্রাম হিরোইন সহ তার বাসা থেকে আটক করা হয়েছে।

কয়েক বছর আগেও যাদের কিছু ছিলো না,খুব অল্প সময়ে মাদক ব্যবসা করে আকরাম ও তার স্ত্রী মাদক মম্রাজ্ঞী শরিফা বুনে গেছেন (আঙুল ফুলে কলা গাছ) কোটিপতি বানিয়েছেন বিলাসবহুল তিন তলা ফ্ল্যাট আছে কয়েকটা দামি মোটরসাইকেল। 

শুধু আকরাম ও শরিফা নয় এই ঠাকুর পুকুর মহল্লায়
প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে নানা কৌশলে কয়েক টি পরিবার মাদকের ব্যবসা করছেন। তানোর থানা পুলিশ, জেলা ডিবি,র‍্যাব, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের একাধিক অভিযানে প্রায় ৪০/৫০ মাদক মামলা রয়েছে এই কয়েক টি পরিবার সদস্যদের নামে।

তাবে তানোর থানার পুলিশ টিমের প্রশংসনিও মাদক বিরোধী অভিযানে চুরি ছিনতাই ও মাদক এখন অনেকটাই কমে গেছে।

এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, তানোর থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী আকরাম হোসেন ও তার স্ত্রী শরিফা
এর আগেও তারা কয়েকবার মাদক সহ গ্রেফতার হয়েছে। তারপরও তারা গোপনে এলাকায় হেরোইন ও ইয়াবার ব্যবসা করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তাদের বাসায় অভিযান চালিয়ে আকরাম ও তার স্ত্রীর শরীফার দেহ তল্লাশি করে ২০ গ্রাম হিরোইন সহ তাদের কে হাতে নাতে গ্রেফতার করা হয়েছে।
আসামীগণদের মাদক বিরোধী আইনে মামলা দিয়ে ৩০ মার্চ আদালতে সোপর্দ করা হয়েছে।

 


আরো পড়ুন