মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
নিয়ামতপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সাবরেজিষ্ট্রি অফিসের সংবর্ধনা প্রদান চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি বিদেশি মোবাইল উদ্ধার, আটক-১ রাসিক মেয়রের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ২৩তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশন অনুষ্ঠিত দরজা ভেঙে রুয়েট ছাত্রের ‘ঝুলন্ত’ লাশ উদ্ধার গোদাগাড়ীতে ২টি ওয়ান শুটারগান ও ১৪২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে কেশরহাটে হক রাইডার্স’র উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবুল কাশেমের দাফন সম্পন্ন নিয়ামতপুরে গাঁজাসহ গ্রেপ্তার এক

তানোরে গাছের ডালে গলায় রশি পেঁচিয়ে এক কিশোরীর আত্মহত্যা

দেলোয়ার হোসেন সোহেল
প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

রাজশাহীর তানোরে গাছে উঠে গলায় রশি পেঁচিয়ে এক কিশোরী আত্মহত্যা করেছে। তার নাম মোসা. জান্নাতুন খাতুন (১৭)। পিতা জান মোহাম্মদ। বাড়ি উপজেলার বাধাঁইড় ইউপির বহরইল গ্রামে। রোববার ২৪ মার্চ দিবাগত রাত ৮টা থেকে ভোর ৪টা পর্যন্ত যেকোন সময়ে এ আত্নহত্যার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন এলাকাবাসি।

পুলিশ ও স্থানীয়রা জানা গেছে, নিহত জান্নাতুন সম্প্রতি এসএসসি পরিক্ষা দিয়েছেন। এরআগে থেকে কোন এক পরিচিত ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। বিষয়টি পরিবারের লোকজন জানতে পেয়ে বকা-ঝকা করে।

এরই মাঝে হঠাৎ করে রোববার বাড়ির পাশে এক গাছে উঠে গলায় রশি পেঁচিয়ে আত্নহত্যা করে। পরে খবর পেয়ে থানাপুলিশ ঘটনাস্থলে গিয়ে গাছ থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠায়।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন- ধারণা করা হচ্ছে, প্রেমের সম্পর্কের সূত্র ধরে জান্নাতুন গাছে উঠে আত্মহত্যা করেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান ওসি।


আরো পড়ুন