শুক্রবার, ২৪ মে ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
রাজশাহীতে দুর্নীতি জালিয়াতি বদলি বাণিজ্যে মাউশির ডিডি রাজশাহীতে শুটারগান ও ফেন্সিডিলসহ অস্ত্র কারবারী গ্রেপ্তার চারঘাটে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ প্রার্থী কাস্টমস আইন, ২০২৩ বাস্তবায়নকল্পে চাঁপাইনবাবগঞ্জে প্রশিক্ষণ কর্মশালা সরিষাবাড়ীতে নন গ্রুপ কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত চক্ষু হাসপাতালের সেবার মান বৃদ্ধিতে অত্যাধুনিক এ্যালকোন ফ্যাকো মেশিন সংযোজন নাটোর সদর থেকে ২৪ হাজার টাকা জাল নোটসহ স্বামী-স্ত্রী কে গ্রেফতার করেছে র‍্যাব-৫ রাজশাহীর চারঘাট উপজেলা প্রেসক্লাবে জরুরী সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে শ্রেষ্ঠ সমবায়ী নির্বাচিত হলেন সাংবাদিক এম এ রউফ নিয়ামতপুরে উপজেলা পরিষদ নির্বাচনে জামানত হারাচ্ছেন ৬ প্রার্থী

দিনমজুর পথচারীদের মাঝে ছাতা ও জুস বিতরণ 

Sowed Mahamud
প্রকাশিতঃ শুক্রবার, ২৪ মে ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
জুস বিতরণ

সৈয়দ মাহমুদ শাওন (নিজস্ব প্রতিবেদক): তীব্র গরম ও তাপপ্রবাহের ফলে রাজশাহীর তানোরে তানোর পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক আবুল বাশার সুজনের উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ছাতা ও এসএমসি প্লাস জুস বিতরণ করা হয়েছে। রবিবার বেলা ১২ টার দিকে তানোর পৌর এলাকার কালিগঞ্জ সহ কয়েকটি জায়গায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মধ্যে এই ছাতা ও জুস দেওয়া হয়।

চার্জার ভ্যান চালক নুরুল ইসলাম জানান, আমাদের কর্মের জন্য বাহিরে আসতেই হয় এই প্রচন্ড গরমে আমাদের ভ্যান চালাতে খুব সমস্যা হচ্ছে, শরীরে ঘাম ঝরে গলা শুকিয়ে যায়। আজ সুজন ভাই এর এমন ব্যতিক্রম উদ্যোগে আমরা এই ছাতা ও জুস পান করতে পেরে খুব শান্তি লাগলো। পথচারী শেফালী বেগম জানান, কাজে এসেছিলাম তানোর বাজারে গরমে খুব তৃষ্ণা লাগছিলো এই ঠান্ডা জুস খেয়ে শরীরে স্বস্তি ফিরে এলো।

আওয়ামী লীগ নেতা সুজন জানান, কয়েকদিন ধরে বাড়ছে তাপপ্রবাহ তীব্র গরমে অতিষ্ঠ হয়ে পড়েছে জনসাধারণ, বিশেষ করে দিনমজুর খেটে খাওয়া মানুষেরা পড়ছে চরম বিপাকে। রাস্তায় বের হলে প্রচন্ড গরমে তৃষ্ণার্ত হচ্ছেন তারা তাই তাদের কথা ভেবেই শরীর শীতল রাখার জন্য এই উদ্যোগ গ্রহণ করি।


আরো পড়ুন