শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
রাজশাহীতে দুর্নীতি জালিয়াতি বদলি বাণিজ্যে মাউশির ডিডি রাজশাহীতে শুটারগান ও ফেন্সিডিলসহ অস্ত্র কারবারী গ্রেপ্তার চারঘাটে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ প্রার্থী কাস্টমস আইন, ২০২৩ বাস্তবায়নকল্পে চাঁপাইনবাবগঞ্জে প্রশিক্ষণ কর্মশালা সরিষাবাড়ীতে নন গ্রুপ কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত চক্ষু হাসপাতালের সেবার মান বৃদ্ধিতে অত্যাধুনিক এ্যালকোন ফ্যাকো মেশিন সংযোজন নাটোর সদর থেকে ২৪ হাজার টাকা জাল নোটসহ স্বামী-স্ত্রী কে গ্রেফতার করেছে র‍্যাব-৫ রাজশাহীর চারঘাট উপজেলা প্রেসক্লাবে জরুরী সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে শ্রেষ্ঠ সমবায়ী নির্বাচিত হলেন সাংবাদিক এম এ রউফ নিয়ামতপুরে উপজেলা পরিষদ নির্বাচনে জামানত হারাচ্ছেন ৬ প্রার্থী

রাজশাহীতে ওজনে অকটেন কম দেওয়ায় ফিলিং স্টেশনকে জরিমানা

প্রথম পাতা
প্রকাশিতঃ শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
জরিমানা

রাজশাহীর পবায় বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) অভিযানে ওজনে কারচুপির দায়ে আসাদুল্লাহ অ্যান্ড ব্রাদার্স ফিলিং স্টেশনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (৭ মে) দুপুরে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) অভিজিত সরকারের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এসময় বিএসটিআইয়ের প্রকৌশলী জুনায়েদ আহমেদ ও আবুল কায়েম উপস্থিত ছিলেন।

এ বিষয়ে অভিজিত সরকার জাগো নিউজকে বলেন, বিএসটিআইয়ের উদ্যোগে পবা উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। অভিযানে ওজন ও পরিমাপে কারচুপি করে অকটেন কম দেওয়ায় আশরাফের মোড়ের মেসার্স আসাদুল্লাহ অ্যান্ড ব্রাদার্স ফিলিং স্টেশনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও খড়খড়ি মোড়ে বিএসটিআইয়ের গুণগত মানের সনদ না নিয়ে পণ্য উৎপাদন করায় মেসার্স বেলীফুল মিষ্টিকে এবং ফার্মেন্টেড মিল্ক পণ্যের উৎপাদনের তারিখ ও মেয়াদোত্তীর্ণের তারিখ সম্বলিত পণ্যের গায়ে স্টিকার না থাকায় মেসার্স আরাফাত মিষ্টিকে সতর্ক করা হয়। এসময় প্রতিষ্ঠান দুটির মালিকদের লাইসেন্স নিতে এক সপ্তাহ সময় দেওয়া হয়। অন্যথায় পরবর্তীতে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে বলেও তাদের জানানো হয়।

জাগোনিউজ ২৪


আরো পড়ুন