মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
নিয়ামতপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সাবরেজিষ্ট্রি অফিসের সংবর্ধনা প্রদান চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি বিদেশি মোবাইল উদ্ধার, আটক-১ রাসিক মেয়রের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ২৩তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশন অনুষ্ঠিত দরজা ভেঙে রুয়েট ছাত্রের ‘ঝুলন্ত’ লাশ উদ্ধার গোদাগাড়ীতে ২টি ওয়ান শুটারগান ও ১৪২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে কেশরহাটে হক রাইডার্স’র উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবুল কাশেমের দাফন সম্পন্ন নিয়ামতপুরে গাঁজাসহ গ্রেপ্তার এক

চাঁপাইনবাবগঞ্জে চোলাই মদ জব্দ, ৫ জন আটক

মোঃ আসাদুল্লাহ সনি
প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
চোলাই মদ জব্দ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে অভিযান চালিয়ে চোলাই মদ প্রস্তুতের সময় ৫ জনকে গ্রেফতার করেছে র‍্যাব চাঁপাইনবাবগঞ্জের একটি অভিযানিক দল। গতকাল (২৮ এপ্রিল) বিকালে নাচোল উপজেলার নিজামপুর ইউনিয়নের দিঘীপাড়া গ্রাম এলাকায় পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃরতা হলেন, নাচোল উপজেলার, শ্রী সুফল টুডুর ছেলে শ্রী পরেশ টুডু (৩২), শ্রী সুধীর পাহানের ছেলে শ্রী গনেশ পাহান (৩০) ,ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা, শ্রী বিশ্বনাথ মুরমুর ছেলে রুপেন মুরমু (৪০) মৃত মদন মুরালী ছেলে শ্রী অজিত মুরালী (২৫), মৃত বুধরাই টুডুর ছেলে শ্রী সুনিল টুডু (৩৪)। এ সময় ১২২০ লিটার চোলাই মদ এবং চোলাই মদ প্রস্তুত করণের বিভিন্ন উপকরণ জব্দ করা হয়।

আজ সকালে চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব ক্যাম্পের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এ সময় র‍্যাব আরও জানায়, গ্রেফতারকৃত আসামীগণ একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র। তারা দীর্ঘদিন ধরে চোলাই মদ প্রস্তুত করে বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ী, মাদকসেবী এবং এলাকার যুবকদের মাঝে খুচরা এবং পাইকারী দরে বিক্রি করত। এ ব্যপারে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানায় মামলা রুজু করা হয়েছে।


আরো পড়ুন