শুক্রবার, ২১ জুন ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

বাঘায় চেয়ারম্যান পদে লাভলু ও রিন্টুর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই

প্রতিবেদকঃ
প্রকাশিতঃ শুক্রবার, ২১ জুন ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
চেয়ারম্যান
Oplus_0

প্রথম পাতা ডেস্ক : আগামী কাল বুধবার (৫ জুন) ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে রাজশাহীর বাঘা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে নির্বাচনের সকল প্রস্তুতি গ্রহণ সম্পন্ন করা হয়েছে। প্রতীক পাওয়ার পর ১৬ দিন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা মাঠে প্রচার-প্রচারণা চালান। উপজেলায় দুটি পৌরসভা ও ৭টি ইউনিয়নে ৬৭টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুশিষ্ঠত হবে।

চেয়ারম্যান পদে প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এ্যাড. লায়েব উদ্দিন লাভলু (মোটরসাইকেল) ও জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি রোকনুজ্জামান রিন্টু (আনারস) প্রতিক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন। এ দুই প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে। তবে কে বিজয়ী হবে কেউ কোন মন্তব্য করতে পারছেন। তবে অল্প ভোটের ব্যবধানে বিজয়ী হবে বলে ভোটারা মন্তব্য করছেন।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে তিন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এরমধ্যে উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান নিপন (বই), বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী (টিয়াপাখি) এবং মেহেদী হাসান (টিউবয়েল)। তবে কামরুজ্জামান নিপন ও মোকাদ্দেস আলীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে। ভোটারা বলছেন এই দুই জনের মধ্যে জয়পরাজয় হবে।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা লীগের সভাপতি ফাতেমা খাতুন লতা (কলস), সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা রুমি (প্রজাপতি) এবং উপজেলা মহিলা লীগের সাবেক সাধারণ সম্পাদক রিনা খাতুন (ফুটবল)। এ তিন জনের মধ্যে জয়পরাজয় হবে। দতে কে বিজয়ী হবে কেউ মন্তব্য করতে পারছেনা।

এ বিষয়ে উপজেলা সহকারি রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম বলেন, নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে বিভিন্ন কেন্দ্র নির্বাচনী সরাঞ্জম সরবরাহ করা হবে। উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৬৫ হাজার ৬৬৩। এরমধ্যে পুরুষ ভোটার ৮৩ হাজার ৭ ও নারী ভোটার ৮২ হাজার ৬৫৬ জন। 

সূত্র : সিল্ক সিটি নিউজ


আরো পড়ুন