মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
নিয়ামতপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সাবরেজিষ্ট্রি অফিসের সংবর্ধনা প্রদান চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি বিদেশি মোবাইল উদ্ধার, আটক-১ রাসিক মেয়রের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ২৩তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশন অনুষ্ঠিত দরজা ভেঙে রুয়েট ছাত্রের ‘ঝুলন্ত’ লাশ উদ্ধার গোদাগাড়ীতে ২টি ওয়ান শুটারগান ও ১৪২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে কেশরহাটে হক রাইডার্স’র উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবুল কাশেমের দাফন সম্পন্ন নিয়ামতপুরে গাঁজাসহ গ্রেপ্তার এক

চট্টগ্রামে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ, দলে দুই পরিবর্তন

প্রথম পাতা ডেস্ক
প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন

প্রথম ম্যাচ হেরে পিছিয়ে আছে বাংলাদেশ। সিরিজে সমতা ফেরাতে জয়ের বিকল্প নেই এই ম্যাচে। এমন সমীকরণ নিয়ে চট্টগ্রামে টস হেরে আগে ফিল্ডিং করতে হবে বাংলাদেশকে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে শ্রীলঙ্কার মুখোমুখি বাংলাদেশ। এর আগে সিলেটে প্রথম টেস্টে ৩২৮ রানের হারে সিরিজে ১–০ ব্যবধানে পিছিয়ে নাজমুল হোসেনের দল।

বাংলাদেশের হয়ে টেস্টে এই ম্যাচ দিয়ে অভিষিক্ত হচ্ছেন পেসার হাসান মাহমুদ। এর আগে ২২টি ওয়ানডে ও ১৭টি টি–টোয়েন্টি খেলেছেন হাসান।

দলে ফিরেছেন সাকিব আল হাসান। দল থেকে বাদ পড়েছেন নাহিদ রানা ও শরীফুল ইসলাম। টসের সময় হাসানের অভিষেকের কথা জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন।

চট্টগ্রাম টেস্টে বাংলাদেশ দল

মাহমুদুল হাসান, জাকির হাসান, নাজমুল হোসেন (অধিনায়ক), মুমিনুল হক, সাকিব আল হাসান, শাহাদাত হোসেন, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ ও হাসান মাহমুদ।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন


আরো পড়ুন