মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
নিয়ামতপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সাবরেজিষ্ট্রি অফিসের সংবর্ধনা প্রদান চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি বিদেশি মোবাইল উদ্ধার, আটক-১ রাসিক মেয়রের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ২৩তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশন অনুষ্ঠিত দরজা ভেঙে রুয়েট ছাত্রের ‘ঝুলন্ত’ লাশ উদ্ধার গোদাগাড়ীতে ২টি ওয়ান শুটারগান ও ১৪২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে কেশরহাটে হক রাইডার্স’র উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবুল কাশেমের দাফন সম্পন্ন নিয়ামতপুরে গাঁজাসহ গ্রেপ্তার এক

গোদাগাড়ী উপজেলা ছাত্রলীগের বৃক্ষ রোপণ কর্মসূচি

Sowed Mahamud
প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

সৈয়দ মাহমুদ শাওন  (নিজস্ব প্রতিবেদক):তীব্র তাপদাহ থেকে বাঁচতে ও টেকসই উন্নয়ন অর্জনের লক্ষ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী রাজশাহীর গোদাগাড়ী ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু হয়েছে। বুধবার (১মে) দুপুর১২টার দিকে গোদাগাড়ী উপজেলা সংলগ্ন বাইপাস মোড়ে গোদাগাড়ী উপজেলা ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী মোঃ ওয়ালিদুর রহমানের আয়োজনে গাছ রোপণের মাধ্যমে  কর্মসূচি শুরু করা হয়।

এসময় বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিকাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃসোহেল রানা,উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান সাগর ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্র নেতা গোদাগাড়ী উপজেলা শহিদুল ইসলাম কিশোর। 

বিভিন্ন তরুণ প্রজন্ম,শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের হাতে গাছের চারা তুলে দেয়া হয়। বাইপাস মোড়ে কয়েকটি বৃক্ষরোপন করে এই কর্মসূচির উদ্বোধন করেন মোস্তাফিজুর রহমান সাগর বলেন, ছাত্রলীগের কর্মসূচি এটি সারা বাংলাদেশ জুড়ে হচ্ছে তারই ক্রম অনুযায়ী গোদাগাড়ী উপজেলা তে বৃক্ষ রোপণ পালন। বৃক্ষরোপণ কর্মসূচি মাননীয় প্রধানমন্ত্রীর একটি নির্দেশনা। বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন রাজশাহী স্টুডেন্ট কমিউনিটির আহবায়ক মামুন জামান, যুগ্ম-আহবায়ক ইকবাল হোসেন রনি, গোদাগাড়ী উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি মোঃ তাসরিফ কবির রিফাত, ও সাধারণ সম্পাদক খন্দকার আলিফ হোসেন জিহাদ সহ বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ডের নেতা কর্মী বৃন্দ।


আরো পড়ুন