মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
নিয়ামতপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সাবরেজিষ্ট্রি অফিসের সংবর্ধনা প্রদান চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি বিদেশি মোবাইল উদ্ধার, আটক-১ রাসিক মেয়রের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ২৩তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশন অনুষ্ঠিত দরজা ভেঙে রুয়েট ছাত্রের ‘ঝুলন্ত’ লাশ উদ্ধার গোদাগাড়ীতে ২টি ওয়ান শুটারগান ও ১৪২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে কেশরহাটে হক রাইডার্স’র উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবুল কাশেমের দাফন সম্পন্ন নিয়ামতপুরে গাঁজাসহ গ্রেপ্তার এক

এসএসসি পাসে চাকরি দেবে ইউএস-বাংলা, কাজ বিমানবন্দরে

ক্যারিয়ার ডেস্ক
প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
এসএসসি পাসে চাকরি

এসএসসি পাসে চাকরি!

এসএসসি পাসে চাকরি দেবে ইউএস-বাংলা, কাজ বিমানবন্দরে। নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইউএস-বাংলা এয়ারলাইনস। প্রতিষ্ঠানটির এয়ারক্রাফট লোডার বিভাগ এয়ারপোর্ট সার্ভিস অ্যাসিস্ট্যান্ট পদে একাধিক লোকবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

যা যা প্রয়োজন-

তিষ্ঠানের নাম: ইউএস-বাংলা এয়ারলাইনস

পদের নাম: এয়ারপোর্ট সার্ভিস অ্যাসিস্ট্যান্ট

বিভাগ: এয়ারক্রাফট লোডার

 

পদসংখ্যা: নির্ধারিত নয়

 

শিক্ষাগত যোগ্যতা: এসএসসি/এইচএসসি

 

অন্যান্য যোগ্যতা: উচ্চতা সর্বনিম্ন ৫ ফুট ৫ ইঞ্চি, শারীরিকভাবে সুঠাম দেহের অধিকারী, প্রার্থীর দৃষ্টিশক্তি ৬/৬ হতে হবে। চশমা গ্রহণযোগ্য নয়।

অভিজ্ঞতা: যেকোনো প্রতিষ্ঠানে লোডার হিসেবে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

চাকরির ধরন: ফুলটাইম

কর্মক্ষেত্র: অফিসে

প্রার্থীর ধরন: শুধু পুরুষ

বয়সসীমা: ১৮ থেকে ২৭ বছর

কর্মস্থল: বাংলাদেশের যেকোনো বিমানবন্দরে

বেতন: ১৬,০০০ টাকা (প্রতি মাস)

অন্যান্য সুবিধা: মেডিকেল ইন্স্যুরেন্স, সাপ্তাহিক ২ দিন ছুটি। ডিউটি শিডিউল অনুযায়ী খাবার প্রদান করা হবে। যেখানে খাবার দেওয়া হবে না সেখানে ১,৫০০/- টাকা করে প্রদান করা হবে খাবার ভাতা বাবদ। প্রবেশন পিরিয়ড শেষে বাৎসরিক দুটি উৎসব ভাতা প্রদান করা হবে। এছাড়া কোম্পানির নিয়ম অনুযায়ী অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে: আগ্রহীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

আবেদনের শেষ সময়: ২০ মে ২০২৪ পর্যন্ত।

সাধারণ হজ প্যাকেজ খরচ কমিয়েছে সরকার: ফরিদুল


আরো পড়ুন