মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
নিয়ামতপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সাবরেজিষ্ট্রি অফিসের সংবর্ধনা প্রদান চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি বিদেশি মোবাইল উদ্ধার, আটক-১ রাসিক মেয়রের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ২৩তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশন অনুষ্ঠিত দরজা ভেঙে রুয়েট ছাত্রের ‘ঝুলন্ত’ লাশ উদ্ধার গোদাগাড়ীতে ২টি ওয়ান শুটারগান ও ১৪২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে কেশরহাটে হক রাইডার্স’র উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবুল কাশেমের দাফন সম্পন্ন নিয়ামতপুরে গাঁজাসহ গ্রেপ্তার এক

রাজশাহী বিশ্ববিদ্যালয় গ্রীষ্মকালীন এবং ঈদ-উল-আযহার ছুটির পুনঃনির্ধারণ করেছে

রাবি প্রতিবেদক
প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
ঈদ-উল-আযহার ছুটি

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গ্রীষ্মকালীন ও ঈদুল আযহার ছুটির পরিকল্পনা ছিল মূলত ৫ থেকে ৯ মে এবং ১৬ থেকে ২৪ জুন। চলমান তাপপ্রবাহের কারণে সম্ভাব্য পানি সংকট ও শিক্ষার্থীদের অসুবিধার আশঙ্কায় ছুটি ঘোষণা করা হয়েছে। পুনঃনির্ধারিত

সামঞ্জস্যপূর্ণ ছুটির সময়কালে, বিশ্ববিদ্যালয়ের ক্লাস এবং পরীক্ষা ৯ থেকে ২৭ জুন স্থগিত থাকবে, এবং ৯ থেকে ২৫ জুন অফিস বন্ধ থাকবে। সাধারণ ক্লাস এবং পরীক্ষাগুলি ৩০ জুন পুনরায় শুরু হবে।

বুধবার দুপুরে শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনের সম্মেলন কক্ষে উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তারের সভাপতিত্বে ঊর্ধ্বতন প্রশাসনিক কর্মকর্তাদের বৈঠকে সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় প্রো-ভাইস-চ্যান্সেলর, কোষাধ্যক্ষ, রেজিস্ট্রার, অনুষদ প্রধান, ইনস্টিটিউটের পরিচালকসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়াও, ২১শে এপ্রিল, ২০২৪-এ বৈঠকে ২ মে ক্লাস বন্ধ রাখার সিদ্ধান্ত প্রত্যাহার করা হয়েছে। পরিবর্তে, বিভাগগুলিকে প্রয়োজন হলে ৬ জুন, ২০২৪ পর্যন্ত অনলাইন শিক্ষাদান কার্যক্রম পরিচালনা করার নমনীয়তা দেওয়া হয়েছে।

 

চুয়েটে উপাচার্য অবরুদ্ধ, হল না ছাড়ার ঘোষণা শিক্ষার্থীদের


আরো পড়ুন