শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
মেয়ের বিয়ের ‌‘যৌতুক’ হিসেবে বিসিএস প্রশ্ন দেন পিএসসির সাবেক মেম্বার মোহনপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান বকুলের অভিষেক আন্দোলনকারীকে ‘শিবির অ্যাখ্যা’ দিয়ে মারধরের অভিযোগ রাবি ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে রাজশাহীতে টহল গাড়ি থেকে ছিটকে পুলিশ কনস্টেবলের মৃত্যু পুঠিয়ায় শত বছরের ঐতিহ্যবাহী রথযাত্রার উদ্বোধন কোটা বিরোধী সাংস্কৃতিক আন্দোলনে উত্তাল রাবি , আন্দোলনরত শিক্ষার্থীদের ক্লাস-পরীক্ষা বর্জনের ডাক । রাবি প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জয়পুরহাট জেলা সমিতির বৃক্ষরোপন ঐতিহ্যের ৭০ বছর পেরিয়ে ৭১-এ পদার্পণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ক্যাশলেস সোসাইটি বাস্তবায়ন আলোচনা মোহনপুরে সড়ক দুর্ঘটনায় আহতকে মৃত ভেবে তুলে নিয়ে পালানোর সময় আটক ২

ঈদুল আজহা উপলক্ষে যুবলীগ নেতা সজিব সরকারের শুভেচ্ছা

প্রতিবেদকঃ
প্রকাশিতঃ শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
Oplus_0

তানোর উপজেলা প্রতিনিধি:রাজশাহী জেলার তানোর উপজেলার সরনজাই ইউনিয়নের ৫ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি সজিব সরকার ঈদ-উল-আজহা উপলক্ষে সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

শুক্রবার(১৪ জুন) এক শুভেচ্ছা বার্তায় ঈদ উপলক্ষে সবার অনাবিল সুখ, শান্তি, সমৃদ্ধি, সুস্থতা

ও  মঙ্গল কামনা করেন।

যুবলীগ নেতা সজিব বলেন, মুসলিম সম্প্রদায়ের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-আজহা। এই উৎসব সবার মধ্যে গড়ে তোলে পারস্পরিক সৌহার্দ, ভ্রাতৃত্ববোধ, পরমসহিষ্ণুতা ও সম্প্রীতি। ঈদের শিক্ষা হলো সাম্য, ভ্রাতৃত্ব ও একাত্মবোধের মাধ্যমে আনন্দ উপভোগ এবং পারস্পরিক সাহায্য-সহযোগিতার সম্প্রসারণ।

তিনি আরও বলেন, ঈদ সব মানুষের জন্য আনন্দ উৎসবের বার্তা বয়ে নিয়ে আসে। এই উৎসব-আনন্দে তাদের নিজ নিজ ইতিহাস-ঐতিহ্য ও বিশ্বাস মূর্ত হয়ে উঠে। ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে আত্মশুদ্ধির মাধ্যমে ঈদ-উল-আজহা সবার জীবন আনন্দে পরিপূর্ণ করে তুলবে বলে আশাবাদ ব্যক্ত করছি।


আরো পড়ুন